বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নেছারাবাদে গাছ কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত -১

পিরোজপুর জেলা প্রতিনিধি// পিরোজপুর জেলার নেছারাবাদে আটঘর কুড়িয়ানার চেয়ারম্যান ও ভাই কে বাস্তকাঠীর বাসিন্দারা অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে।

শুক্রবার সকাল দশটার সময়ে বাস্তকাঠী এলাকায় শেখরের ভাই রাস্তা নির্মানের জন্য বাস্তকাঠী সমিরন চেয়ারম্যানের এলাকায় যায়,রাস্তা নির্মান কাজের প্রয়োজনে রাস্তার পাশের একটি গাছ কাটাকে কেন্দ্র করে চেয়ারম্যানের সাথে বাস্তকাঠীর গ্রামের লোকজনের সাথে সংঘর্ষ বেধে যায়। বাস্তকাঠীর লোকজন গাছ কাটতে বাঁধা দিলে তাদের সাথে বিশ্রি ভাষায় বকাঝকা করে চেয়ারম্যান বাবু শেখর সিকদার ও তার সহযোগি স্বরুপকাঠীর ভাড়াটে সঙ্গীত আচায্য ও রতন সিকদার প্রমুখ। ঘটনার এক পর্যায়ে এ বাহিনী বেদম ভাবে মারধরও করে বলে এলাকার বহু লোকজন জানান।

এদিকে ভুক্তভোগী বাস্তকাঠীর আহত শঙ্কর সরকারের ভাই পঙ্কজ সরকার দৈনিক সুন্দর বন কে জানান,আমার ভাই ও আমি শেখ এ্যানী রহমানকে সমর্থন করি। আর এটাই আমাদের জন্য মহা অপরাধ ও বটে শুক্রবার সকালে আমাদের এলাকায় আসে শেখর চেয়ারম্যান ও তার বাহিনী, বাস্তকাঠীতে এলাকায় আমাকে দেখেই প্রথমে বাজে ভাষায় গালি গালাজ করে। পরবর্তিতে তার ক্যাডার বাহিনীর লোকজন দিয়ে আমায় মারধরও করে বলে জানান।

শুক্রবার সকালের এ ঘটনা সমগ্র এলাকায় ছড়িয়ে পড়লে বাস্তকাঠী এলাকার প্রতিবাদী লোকজন মুহুর্তের মধ্যে চেয়ারম্যান ও তার ভাই কে অবরুদ্ধ করে ফেলে। পাশাপাশি প্রতিবাদী মহিলারা পাল্টা মারধরও করে। এ ব্যাপারে এলাকার লোকজন বলেন,আসলেই শেখর চলতি সময়ে খুবই হিংসাত্মক। কথায় কথায় জনসাধারনকে মারধর তার বাজে অভ্যাসে পরিনত।

এদিকে শেখরকে অবরুদ্ব করার কথা কুড়িয়ানা বাজারে ছড়িয়ে পড়লে শেখরের পালিত বাহিনীর অন্যতম ক্যাডার সবুজ- তাপশ দলবল নিয়ে বাস্তকাঠীতে যায়। এদিকে নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম, অফিসার শহিদুল ইসলাম(তদন্ত) খবর পেয়ে মুহুর্তের মধ্যে ঘটনাস্থলে যান অবরুদ্ব শেখর ও তার ভাই কে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সর্বশেষ উভয়ের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে নেছারাবাদ থানায় পাশাপাশি মামলা দায়েরের ও প্রস্ততি চলছে। এ ব্যাপারে অফিসার শহিদুল ইসলাম(তদন্ত) বলেন,আমরা এলাকায় গিয়েছিলাম সত্যতা জেনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

 

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp