বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নেছারাবাদে নারী কেলেংকারিতে সরকারি কলেজের অধ্যক্ষ

অনলাইন ডেস্ক// পিরোজপুরের নেছারাবাদে নারী কেলেংকারীর ঘটনায় সরকারি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগে উঠেছে। অভিযোগে জানা যায় গত রবিবার রাত্র আটটার দিকে সরকারি কলেজের অধ্যক্ষ অশোক কুমার সরকার খুলনা বিএল কলেজের এক শিক্ষার্থীকে নিয়ে রাত্রি যাপন করার আয়োজন করে বলে অভিযোগ পাওয়া যায়।

এ বিষয়ে জানার জন্য কলেজের বানিজ্য বিভাগের অধ্যাপক মঞ্জুরুল ইসলাম জানান, রাত্র ১২টার দিকে ফোন পেয়ে আমি কলেজে আসি। এসময় কলেজের সামনে জটলা দেখি। অনেক শিক্ষকের উপস্থিতিতে রাত দেড়টার পরে ওই মেয়েটির নিরাপত্তার কথা ভেবে আমার স্ত্রীর কাছে নিয়ে রাখি। তবে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে মেয়েটিকে অধ্যক্ষ অশোক কুমার সরকার আমার অনুপস্থিতিতেই আমার স্ত্রীর কাছ থেকে নিয়ে আসে। এরপর মেয়েটি কোথায় আছে, কিছু বলতে পারবোনা। তবে কি উদ্দেশ্যে মেয়েটি এখানে পরিবার বিহিন অধ্যক্ষের রুমে রাত্রে বেড়াতে এসেছেন তা আমি বলতে পারবোনা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক নাইটগার্ড বলেন, রাত্রে স্যার সকলের সামনে মেয়েটিকে তার পূর্ববর্তী কলেজের ছাত্রী বলে পরিচয় দেন। তিনি আরো বলেন, বানিজ্য বিভাগের দোতলায় অধ্যক্ষের অস্থায়ী বাসভবনে মেয়েটিকে নিয়ে থাকায় জনগন প্রথমে আটক করে।

বিষয়টি নিয়ে কলেজের সহকারি অধ্যক্ষ মোঃ ফজলুল হক অধ্যক্ষ অশোক কুমার সরকারের সামনেই বলেন, মেয়েটি প্রিন্সিপালের আত্মীয় তবে আমরা রাত্র বারোটার সময় এ ঘটনা জানতে পারি।
বিষয়টি নিয়ে অধ্যক্ষ অশোক কুমার সরকার বলেন, মেয়েটি আমার মাসতুতো বোন। ওর বাড়ি খুলনা। ও আমার কাছে বেড়াতে এসেছিল, আজ সকালেই আবার সে চলে গেছে। তবে রাতে একাকি একটা মেয়ে কলেজের মধ্যে আপনার রুমে রাখাটা কি নৈতিক স্থলনতা প্রকাশ করে কিনা জানতে চাইলে তিনি নিশ্চুপ থাকেন।
প্রিন্সিপালের কেলেংকারির ঘটনায় কলেজের ছাত্র-ছাত্রী সোমবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত তার কার্যালয়ে অবরুদ্ধ করে রাখে বলে জানা যায়।

এছাড়াও নেছারাবাদে গত ৪ অক্টোবর সার্কেল এ এস পির কাছে সাংবাদিক সরোয়ারের নামে একাদশ শ্রেনী পড়–য়া এক কিশোরীর ধর্ষনের অভিযোগের মধ্য দিয়ে স্বরুপকাঠিতে চলছে মেয়ে ঘটিত একাধিক ঘটনা। ১০ অক্টোবর সোহাগদল গ্রামের এক সন্তানের জননী স্বামীর অনুপস্থিতিতে উত্তর কৌরিখাড়ার আঃ হালিমের ছেলে কলেজ পড়–য়া সিরাজ ওরফে সাজু নামে সাবেক প্রেমিকার সাথে শশুরালয়ে অনৈতিক কাজ করার সময় ধরাপড়ে বাড়ির লোকের কাছে। ১৪ অক্টোবর আলকির হাট স্কুলের সপ্তম শ্রেনী পড়–য়া ছাত্রী, সোহাগদল গড়ই বাড়ির বালূ ব্যবসায়ী মোঃ শাহিনের ছেলে সরকারি স্বরুপকাঠি কলেজের একাদশ শ্রেনীতে পড়–য়া প্রেমিক সাগরের সাথে বনিবনা না হওয়ায় সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ট্রলার থেকে সন্ধ্যা নদীতে ঝাপ দেয় এবং সর্বশেষ ১৪ তারিখ গভির রাত্রে সরকারি স্বরুপকাঠি কলেজের অধ্যক্ষের নারী কেলেংকারীতে শিক্ষার্থীদের মা বাবারা যেমন উদ্বিঘ্ন তেমনি বিবাহিতরাও রয়েছে আতংকে বলে জানান একাধিক শিক্ষার্থী অভিভাবক। এখনি এর রাশ টেনে না ধরলে ভবিষ্যতে এটি বড় ধরনের সামাজিক ব্যধির আকার ধারন করবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp