বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নেছারাবাদে সমবায় সমিতির ক্যাশিয়ার ও স্ত্রীকে কুপিয়ে লাখ টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার॥ পূর্ব শত্রুতার জের ধরে নেছারাবাদ থানাধীন জামুয়া গ্রামে সমবায় সমিতির ক্যাশিয়ার সুজন মিস্ত্রীকে কুপিয়ে ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

এ সময় সন্ত্রাসীরা সুজনের স্ত্রী মনিকাকে পিটিয়ে গুরুতর আহত করে। গত শনিবার দুপুর ২টায় জগদ্ধাত্রী মন্দিরের সামনে এ ঘটনা ঘটে। আহত সুজন ওই এলাকার সতিন্দ্র নাথ মিস্ত্রির ছেলে ও নেছারাবাদ পল্লী সেবা সার্বিক উন্নয়ন সমবায় সমিতির ক্যাশিয়ার। বর্তমানে সে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন।

আহত সুজনের স্বজনরা জানান, পিরোজপুর নেছারাবাদ থানাধীন জামুয়া গ্রামের সুজন মিস্ত্রির সাথে একই এলাকার মৃত চন্দ্র কান্তর ছেলে মিলন মন্ডলের জমি নিয়ে পূর্ব বিরোধ রয়েছে। সুজনের জমি জোরপূর্বক মিলন ভোগদখল করার পায়তারা করে আসছে। এছাড়া মিলন বিভিন্ন সময় সুজনকে খুন জখমের হুমকি দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় ঘটনার দিন গত শনিবার সুজন ও তার স্ত্রী মনিকা তার সমবায় সমিতির টাকা সংগ্রহ করে এলাকায় আসার পথে মিলন, পার্থ মন্ডল, রতন মিস্ত্রি, দিলীয় মিস্ত্রি, দীপক, সন্তোষ, শ্যামলসহ ২/৩ জন তার পথরোধ করে। এ সময় মিলনসহ অন্যান্যরা অতর্কিতভাবে সুজনের হামলা করে গুরুতর জখম করে। এছাড়া তার সাথে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষনিক বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp