বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীর ব্যবসায়ীদের টাকা নিয়ে ভারতে পালানোর সময় পাইকার আটক

পটুয়াখালী প্রতিনিধি ::: পটুয়াখালীর মহিপুরে ব্যবসায়ীদের কাছ থেকে ৭৮ লাখ টাকার মাছ নিয়ে পালিয়ে যাওয়া পাইকার নিলয় পারভেজ বাবলুকে মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ব্যবসায়ীদের টাকা নিয়ে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ৬ টায় ঢাকার ইন্দিরা রোডের একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। মহিপুর থানার এসআই রাসেল সরদারের নেতৃত্বে পুলিশের একটি দল এ অভিযান চালায়।

গ্রেপ্তার মাছ ব্যবসায়ী বাবলু সাতক্ষীরার কলরোয়ার আবজাল হোসেনের ছেলে। মহিপুর মৎস্য বন্দর থেকে ১৬ জন আড়ৎ মালিকদের কাছ থেকে প্রায় ৭৮ লক্ষ টাকার মাছ নিয়ে পালিয়ে যান তিনি। পরে স্থানীয় আড়ৎ মালিক মিজান প্যাদা বাদী হয়ে সোমবার সন্ধ্যায় মহিপুর থানায় মামলা করেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস আলম খাঁন বলেন, তথ্য-প্রযুক্তি ব্যবহার এবং চৌকস অফিসারের সমন্বয়ে গতিবিধি ও অবস্থা শনাক্ত করে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার কালে ১০ লক্ষ ৫০ হাজার টাকা জব্দ করা হয়। বাবলু ব্যবসায়ীদের টাকা নিয়ে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। পালানোর আগেই তাকে নগদ টাকাসহ গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp