বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়খালীতে মানসিক প্রতিবন্ধীর সাথে পাশবিকতা

অনলাইন ডেস্ক// পটুয়খালীর বাউফলে জারিব আকন (৪৫) নামে মানসিক প্রতিবন্ধীকে গরম পানি ঢেলে গা ঝলসে দিয়েছে। ওই প্রতিবন্ধী পথ ভুলে পৌরসভার খালেক আকন নামে এক ব্যক্তির বাড়ির ছাদে যাওয়ার অপরাধে তার গায়ে গরম পানি ঢেলে ঝলসে দেয়া হয়। শুধু তাই নয়, এরপর সিঁড়ি থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়া হয়। জারিব বর্তমানে বাউফল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। জারিব বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামে মৃত নুর মোহাম্মাদ আকনের ছেলে ।

শুক্রবার দুপুরে সরজমিন বাউফল হাসপাতালে গিয়ে দেখা গেছে, জারিবের ডান হাত বুক ও গায়ের নিম্নাংশে গরম পানিতে ঝলসে ক্ষতর সৃষ্টি হয়েছে। থুতনির নিচের অংশ ফেটে গিয়েছে। সিড়িতে চোট পেয়ে পড়ে গেছে ১টি দাত। এ অবস্থায় অসহ্য যন্ত্রনায় কাতরাচ্ছিলেন জারিব।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আকতারুজ্জামান জানান, জারিবের উন্নত চিকিৎসা প্রয়োজন । জারিবের ছোট বোন নিলুফা ইয়াসমিন জানায়, মঙ্গলবার দুপুরের দিকে জারিব পথ ভুলে বাউফল পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা খালেক আকনের বাড়ির ছাদে উঠে যায়।

এতে খালেক আকনের দুই ছেলে সোহাগ (৩৮) ও সবুজ (৩০) ক্ষিপ্ত হয়ে জারিবের গায়ে গরম পানি ঢেলে দেয়। এরপর তাকে সিঁড়িতে এনে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। পরে শাকিল নামে এক ব্যক্তি জারিবকে অসুস্থ অবস্থায় দেখতে পেয়ে বাউফল হাসপাতালে এনে ভর্তি করে। বৃহস্পতিবার রাতে জাবিরের স্বজনরা এ বিষয়ে জানতে গেলে তাদের সাথে দূর্ব্যবহার করে তাদেরকে ঘর থেকে বের করে দেয়া হয় এবং এ ঘটনায় মামলা মোকদ্দমা করলে তাদেরকে দেখে নেয়ারও হুমকি দেয়া হয়।

খালেক আকন জানান, তিনি কিংবা তার পরিবারের কেউই এ ঘটনার সাথে জড়িত নয়। এ ব্যাপাওে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি আপনার মাধ্যমে জানলাম, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp