বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে উত্যক্ত না করার অনুরোধে ছাত্রীকে থাপ্পর-হুমকি বখাটের

অনলাইন ডেস্ক :: প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় পটুয়াখালীর বাউফল উপজেলার দাসপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক ছাত্রীকে লাঞ্চিত করেছে ইব্রাহিম আকন নামের এক বখাটে।

বুধবার সকাল ১০টার দিকে উপজেলার দাসপাড়া গ্রামের মাধ্যমিক বিদ্যালয় সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ছাত্রী সংশ্লিষ্টদের বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সুত্রে জানাগেছে, ১০ম শ্রেণির ওই শিক্ষার্থী বুধবার সকাল ১০টার দিকে বিদ্যালয়ের যাওয়ার সময় পথ রোধ করে দাড়ায় বখাটে ইব্রাহিম। এক পর্য়ায়ে বখাটে ইব্রাহিম ওই ছাত্রীকে তার মুঠোফোন নম্বর দিতে চায়। নম্বর নিতে অস্বকৃতী জানিয়ে ছাত্রী তাকে কোন প্রকার উত্যক্ত না করার জন্য অনুরোধ করেন।

এতই ক্ষিপ্ত হয়ে বখাটে ইব্রাহিম ছাত্রীকে লাঞ্চিত করে গালে চর থাপ্পর মারে। ছাত্রীর ডাক চিৎকারে সহপাঠীরা এগিয়ে আসলে এ বিষয়ে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেন।

অভিযোগ রয়েছে, স্থানীয় প্রভাবশালী পরিবারের সদস্য হওয়ায় বিষয়টি একটি পক্ষ ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন।

ঘটনার সত্যত্যা স্বিকার করে প্রধান শিক্ষক মো. বকতিয়ার উদ্দিন জানান, আমি বিদ্যালয়ের কাজে বাহিরে ছিলাম। এ ঘটনায় কোন প্রকার ছাড় দেওয়া হবে না।
বাউফল থানার (ওসি) ভারপ্র্প্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে বলেন, ঘটনাটি আমি জেনেছি। ছেলেটিকে ধরার চেষ্টা করছি। পেলে দৃষ্টাস্ত মূলক শাস্তি দেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp