বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ, আটক ১

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার গৃহবধূ পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় শাকিব শরীফ (২২) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শাকিব ছাড়া অপর অভিযুক্ত হলো আরিফ চৌকিদার ও আবদুল হাদী মুন্সি। শাকিব (২২) উপজেলার চরমোন্তাজ ইউনিয়ানের চরমারগারেট গ্রামের মজিবর শরীফের ছেলে। আরিফ (২৫) চরমারগারেট গ্রামের আলালদ্দি চৌকিদারের ছেলে এবং আবদুল হাদী মুন্সি (২৩) চররুস্তুম গ্রামের ছিদ্দিক মুন্সির ছেলে।

গৃহবধূর স্বামী ও তার স্বজনরা জানায়, ঘটনার দিন গৃহবধূর স্বামী কাসেম মোল্লা বাড়িতে ছিলেন না। ওই গৃহবধূ হাঁস-মুরগির ঘরের দরজা দিতে গেলে সেই সুযোগে প্রতিবেশী শাকিল, আরিফ চৌকিদার ও আবদুল হাদী মুন্সি তাদের ঘরে প্রবেশ করে চৌকির নিচে পালিয়ে থাকে। রাত ৯টার দিকে গৃহবধূ বাচ্চাদের নিয়ে ঘুমিয়ে পড়েন। পরে তারা তিন জন গৃহবধূর মুখ চেপে বাচ্চাদের কাছ থেকে পাশের রুমে টেনে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে শুক্রবার রাতেই গৃহবধূকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা।

গালাচিপা হাসপাতালের চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। শনিবার (১৭ অক্টোবর) সকালে তাকে পটুয়াখালী মেডিকেলে নিয়ে আসা হয়।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহম্মেদ বলেন, ‘এ রকম একটা ঘটনা শুনেছি। আমি ঘটনাস্থলে যাচ্ছি। ভিকটিমের স্বজনদের তথ্য অনুযায়ী, প্রধান অভিযুক্ত শাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp