বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে নিজঘর থেকে ভিক্ষুক নারীর রক্তাক্ত লাশ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি ::: পটুয়াখালীর মির্জাগঞ্জে নিজ ঘরের মেঝে থেকে খোকরন বিবি নামে এক ভিক্ষুক নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ মার্চ) সকাল সাড়ে ৮টায় উপজেলার ভিকাখালী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত খোকরন বিবি মির্জাগঞ্জ ইউনিয়নের মৃত মেনাজ হাওলাদারের মেয়ে। স্বামী মারা যাওয়ার পর একমাত্র মেয়েকে বিয়ে দেয়ার পর তিনি ভিক্ষা করে এবং অন্যের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করতেন এবং ওই বাড়িতে একাই থাকতেন।

জানা যায়, খোকরন বিবি শুক্রবার ভিক্ষা শেষে রাতের খাবার খেয়ে নিজঘরে ঘুমিয়ে পড়েন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে পার্শ্ববর্তী বাড়ির এক মেয়ে (১৫) তার ভাইয়ের সুন্নতে খাৎনা (মুসলমানী) অনুষ্ঠানের দাওয়াত দেয়ার জন্য খোকরন বিবির বাড়িতে যায়। কিন্তু ভেতর থেকে দরজা বন্ধ দেখে ও কোনো সাড়াশব্দ না পেয়ে টিনের বেড়ার ফাঁক দিয়ে ভিতরে তাকিয়ে খোকরন বিবির লাশ মেঝেতে পড়ে থাকতে দেখেন। পরে তার ডাক-চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে মির্জাগঞ্জ থানায় খবর দিলে পুলিশ এসে খোকরন বিবির রক্তাক্ত লাশ উদ্ধার করে।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেন জানান, নিহতের চোখের বাম পাশে আঘাতে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। মামলা রুজু ও মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনে পুলিশ ও সিআইডি টিম যৌথভাবে কাজ করছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp