বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে বাড়িতে ঢুকে হাত-পা বেঁধে যুবককে কুপিয়ে হত্যা

পটুয়াখালী প্রতিনিধি ::: পটুয়াখালীর কলাপাড়ায় সাইদুল সরদার (৩৫) নামে একজনকে হাত-পা বেঁধে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত সাইদুল সরদার ওই এলাকার মৃত তৈয়বালী সরদারের ছেলে। এ ঘটনায় তার দ্বিতীয় স্ত্রী খাদিজাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে সাইদুল ও তার দ্বিতীয় স্ত্রী খাদিজা বাড়িতে ছিলেন। এসময় মুখোশধারী দুর্বৃত্তরা তাদের বাড়িতে ঢুকে সাইদুলদের হাত-পা বেঁধে মাথায় ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্বামীকে বাঁচাতে গিয়ে স্ত্রী খাদিজা বেগমও আহত হয়। পরে প্রতিবেশীরা তাদের ডাক চিৎকার শুনে বাড়িতে গিয়ে সাইদুলকে হাত ও পা বাঁধা অবস্থায় দেখতে পায়। তাৎক্ষনিক তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইদুলকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই খোকন সরদার বলেন, সাইদুলের দুই স্ত্রী। প্রথম স্ত্রী কাকলি বেগম কলাপাড়া পৌর শহরের মাদ্রাসা সড়ক এলাকার একটি ভাড়া বাসায় থাকতো। আর দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সাইদুল মধ্য টিয়াখালী গ্রামের নিজ বাড়িতে থাকতো। তাকে কারা হত্যা করেছে আমরা এখনো সেটা নিশ্চিত হতে পারিনি। আমার ভাই হত্যার বিচার দাবি করছি।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp