বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে ভারসাম্যহীন নারীর সন্তান প্রসব!

?

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি :: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার পূর্ব বাহেরচর গ্রামে অজ্ঞাত পরিচয়ের মানসিক ভারসাম্যহীন এক নারী শুক্রবার (৬ ডিসেম্বর) সন্তান প্রসব করেছে। স্থানীয়রা জানায়, প্রায় ৪-৫ মাস ধরে পূর্ব বাহেরচরসহ উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছিল ভারসম্যহীন ওই নারী।

শুক্রবার ভোরে ‘দূর থেকে কান্নার শব্দ শুনতে পেয়ে কয়েকজন মহিলা ছুটে যান। কাছে গেলেই চোখে পড়ে রক্তমাখা শরীর নিয়ে কাতরাচ্ছেন মানসিক ভারসাম্যহীন এক নারী। সন্তান প্রসব, ভূমিষ্ঠ নবজাতকের শরীরে নাড় পেঁচানো। তারা নবজাতকের নাড় কেটে পরিষ্কার-পরিচ্ছন্ন করে দেন কিন্তু দুঃখের বিষয় অপরিপক্কভাবে জন্ম নেওয়ায় শিশুটির মৃত্যু হয়।’ এ নিয়ে এলাকায় তোলপাড় ও আলোচনা চলছে। ভারসাম্যহীন নারীর ওপর নির্যাতন কারীদের বিচার দাবি করেছে এলাকাবাসী।

পূর্ব বাহেরচর গ্রামের আনোয়ারা বিবি বলেন, ‘আমার ঘরের পাশে রাস্তায় একটা মহিলার কান্নাকাটি শুনতে পাই। কাছে গিয়া দেখি মহিলা গোংরাচ্ছে (কাতরাচ্ছে)। সারা শরীর রক্তেমাখা। পরে আরও কয়েকজন মহিলার সহযোগিতায় দেখতে পাই, তার মেয়ে সন্তান প্রসব হয়েছে কিন্তু নড়াচড়া করছে না বাচ্চাটি। পরে নাড় কেটে দেখি, বাচ্চাটি মারা গেছে।’ ওই গ্রামের আইয়ুব মিস্ত্রী বলেন, ‘শিশুটিকে মৃত জন্ম নেওয়ায় স্থানীয়রা মিলে দাফন দিয়েছি।’

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ভারসাম্যহীন ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি আমরা খোঁজখবর নিয়ে পরবর্তী পদক্ষেপ নিব।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp