বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে রাতের আঁধারে গাভিকে জবাই করল পাষণ্ডরা!


পটুয়াখালী :: পটুয়াখালীর সদর উপজেলাধীন আউলিয়াপুর ইউনিয়নের মধ্য বাদুরা গ্রামে ২৩ ফেব্রুয়ারী দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে আপেল সিকদার বাড়ীর খোয়ারের বারান্দায় বেঁধে রাখা একটি গাভি চুরি করে নিয়ে পাশের আলাউদ্দিন সিকদার বাড়ীর সামনের বাগানে জবাই করে ৩টি রান কেটে নিয়ে যায় অজানা পাষণ্ডরা।

এ যেন এক লোমহর্ষক অবস্থা।

হয়তো রাত পোহালেই গাভিটি একটি বাছুরের জন্ম দিত। কিন্তু মানুষরূপী পাষণ্ডরা গরুকে তার বাচ্চা প্রসবের পূর্বেই জবাই করে দিল। সমাজে মানুষরূপী জানোয়ারেরা এরকম কর্ম করে সমস্ত মানুষ জাতিকে কলঙ্কিত করছে।

এবিষয়ে গরুর মালিক মাহাবুল সিকদার কান্না জড়িত কণ্ঠে জানান, গরুটার বাচ্চা হবে যার জন্য এই গরুটিকে অন্য গরু থেকে আলাদা করে বারান্দায় বেঁধে রেখেছি এবং রাত ২টার সময়ও ঘুম থেকে উঠে দেখেছি বাচ্চা হওয়ার সময় হয়েছে কিনা।

সকালে উঠে গরুটিকে বারান্দায় দেখতে না পেয়ে চারিদিকে খোঁজাখুঁজির পরে খবর পাওয়া যায় আলাউদ্দিন সিকদার বাড়ীর সামনের বাগানে জবাই করা অবস্থায় পিছনের ২টি রান ও সামনের ১টি রান ছিল না গরুর শরীরে। গরুটা আজ দিনের মধ্যে বাচ্চা দিত। কোন অমানুষ এ কাজ করলো। তবে এটা কসাইদের কাজ হতে পারে। কারণ কসাইরা গ্রামে বিভিন্ন অনুষ্ঠানে ভোর রাতে মাংস সাপ্লাই দিতে থাকে। হয়তো মাংসে শর্ট পড়ায় তারা এ নির্মম কাজ করেছে। তাই কসাইদের কাছ থেকে রাতের অনুষ্ঠানে মাংস সংগ্রহ না করার জন্য অনুরোধ জানান তিনি। এ জন্য রাতে গ্রামে বিভিন্ন এলাকায় গরু চুরির ঘটনা ঘটছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp