বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুলছাত্র জখম, আটক ১

নিউজ ডেস্ক :: পটুয়াখালীতে তুচ্ছ ঘটনার জেরে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুলছাত্র আহত হওয়ার ঘটনা ঘটেছে। শহরের ছোট চৌরাস্তা এলাকায় আজ শনিবার সকালে এ ঘটনা ঘটে।

আহত স্কুলছাত্রের নাম রাব্বি। সে কালিকাপুর এলাকার আবদুল হাই বিদ্যানিকেতনের দশম শ্রেণির ছাত্র। আহত রাব্বি বরিশালের শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। অভিযুক্ত সহপাঠীকে ছুরি ও চাপাতিসহ আটক করেছে পুলিশ।

আটক স্কুলছাত্র ও পুলিশ সূত্রে জানা গেছে, তারা দুজন একই স্কুলের দশম শ্রেণির ছাত্র। দুদিন আগে রাব্বি দুষ্টুমির বশে অভিযুক্ত স্কুলছাত্রের গালে চড় মারে। এতে ক্ষিপ্ত হয় সে। প্রতিশোধ নেওয়ার জন্য শহরের বাঁধঘাট এলাকার একটি দোকান থেকে ৮০ টাকা দিয়ে একটি ছুরি ও ২৩০ টাকা দিয়ে একটি চাপাতি কেনে। শনিবার সকাল ১০টার দিকে একসঙ্গে স্কুলে যাচ্ছিল দুজন। একপর্যায়ে ছুরিটি রাব্বির পেটে ঢুকিয়ে দেয় সে। খবর পেয়ে পটুয়াখালী সদর থানার উপপরিদর্শক মো. রফিক ঘটনাস্থলে এসে আহত রাব্বিকে উদ্ধার করে প্রথমে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে পাঠান। এ সময় অভিযুক্ত স্কুলছাত্রকে ছুরি ও চাপাতিসহ ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ।

জানতে চাইলে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, অবস্থার অবনতি হওয়ায় স্কুলছাত্রকে বরিশালের শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। অভিযুক্ত সহপাঠীকে আটক করা হয়েছে। আহত স্কুলছাত্রের পরিবার অভিযোগ করলে মামলা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp