বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীর বিআরটিএর সহকারী পরিচালক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

অনলাইন ডেস্ক ::: ঘুষ ও দুর্নীতির মাধ্যমে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে বিআরটিএর পটুয়াখালীর সহকারী পরিচালক মো. আ. জলিল মিয়া ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুদক সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আসামিরা অসাধু উপায়ে জ্ঞাত আয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ ২ কোটি ৭৪ লাখ ৩০ হাজার ৩৩৯ টাকা মূল্যের অবৈধ সম্পদ অর্জন ও ভোগ দখলে রেখে এবং দুর্নীতি দমন কমিশনে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ১ কোটি ৬৫ লাখ ৩৭ হাজার ৯৮৪ টাকার সম্পদের তথ্য গোপনপূর্বক মিথ্যা তথ্য দেন।

এছাড়া আসামি মো.আ. জলিল মিয়া সহকারী পরিচালক (অতিরিক্ত দায়িত্ব), বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ), পটুয়াখালী; কর্তৃক ঘুষ ও দুর্নীতির মাধ্যমে অর্জিত অর্থ তার স্ত্রী মাহমুদা নাছরিনের নামে হস্তান্তর বা রূপান্তর বা স্থানান্তরের মাধ্যমে বৈধকরণের চেষ্টা ও সহযোগিতা করে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারা, মানিলন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪ (২) ও ৪(৩) ধারা এবং দন্ডবিধির ১০৯ ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় তাদের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, পাবনার সহকারী পরিচালক সাধন চন্দ্র সূত্র ধর উক্ত কার্যালয়ে বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp