বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পরকাল নিয়ে ফের কথা বললেন সাফা কবির

বিনোদন ডেস্ক: ‘আমি একদমই পরকালে বিশ্বাস করি না। সত্যিকার অর্থে আমি যেটা দেখি না সেটা কখনো বিশ্বাস করি না।’ এপ্রিলের মাঝামাঝিতে দেশের একটি বেসরকারি রেডিও স্টেশনে অতিথি হয়ে এসে এক ভক্তের প্রশ্নের উত্তরে এমন কথা বলেন অভিনেত্রী সাফা কবির।

সাফার এমন উত্তরে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলে কঠোর সমালোচনা। একজন মুসলমান ঘরের সন্তান হয়েও সাফার এমন মন্তব্যে অনেকে তাকে ‘নাস্তিক’ আখ্যা দেয়। অবশ্য পরবর্তীতে এমন কথা বলার জন্য অনুতপ্ত হন এই অভিনেত্রী। এর জন্য সবার কাছে ক্ষমাও চান তিনি।

সম্প্রতি আরেক জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়ার ইউটিউবভিত্তিক অনুষ্ঠান ‘উইথ স্পর্শীয়া’-তে অতিথি হয়ে পরকাল প্রসঙ্গে কথা বলেছেন সাফা কবির। গতকাল সোমবার রাতে অনুষ্ঠানের প্রথম পর্ব প্রকাশ হয় অর্চিতা স্পর্শীয়া অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

অনুষ্ঠানে পরকাল প্রসঙ্গে সাফা বলেন, “ফেসবুক এমন একটা জায়গা, যেখানে মানুষজন যাই বলে অন্য মানুষ তাই বিশ্বাস করে। কোন কিছু যাচাই করতে চায় না। আমি রেডিওতে যে শো’টা করি সেটার নাম ‘লাভ টকস উইথ সাফা কবির’। এতে সাধারণত শ্রোতারা প্রেম ও ভালোবাসা বিষয়ক প্রশ্ন করেন।

সেদিন আমার সেই শ্রোতা আসলে প্রশ্ন করেছিলেন, ‘আপনি কি বিয়ের পরকালে বিশ্বাস করেন? আপনার লাইফস্টাল এমন কেন? আপনি মিডিয়াতে কেন কাজ করনে…’ আমি তার প্রশ্ন শুনে এতই বিব্রত হয়েছিলাম যে ‘বিয়ের’ কথাটা বাদ দিয়ে তার প্রশ্ন শুনে উত্তর দিয়েছিলাম। উনি বিয়ের পরবর্তী জীবনের কথা ‘বিয়ের পরকাল’ দিয়ে বোঝাতে চেয়েছিলেন। আমি না আসলে ওই সময়টা বুঝতে পারি নাই।’’

তিনি আরও বলেন, “আমি এখন বলছি, আমার তখন ‘বিয়ের’ কথাটা বলা দরকার ছিল। আমি যেহেতু এখনো বিয়ে করিনি, তাই উত্তরে বলেছিলাম, এভাবে ‘যেটা আমি দেখি নাই ওটা আসলে কখনো বিশ্বাস করি না।’’

সাফা বলেন, ‘মানুষ আমাকে নাস্তিক বলুক আর যাই বলুক, আমার ঈমান আছে। আমার বাবা-মা মুসলিম। আমিও মুসলিম।’

অনুষ্ঠানে উপস্থাপক স্পর্শীয়া জানান, রাতে ঘুমানোর আগে সাফা সূরা পরে ঘুমান।

এদিকে সাফা কবির সম্প্রতি অনম বিশ্বাস পরিচালিত একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন। ঈদে তার অভিনীত বেশ কিছু নাটক প্রচারিত হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp