বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পরিষ্কার কথা, টাকার বিনিময়ে ভোট কিনমু না : শামীম ওসমান

অনলাইন ডেস্ক// নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি আল্লাহকে ভয় পাই। পরিষ্কার কথা, টাকার বিনিময়ে আমি ভোট কিনমু না। কারণ প্রবলেম আমার না, প্রবলেম আপনার। আপনার বাচ্চার ভবিষ্যত আপনাকেই ঠিক করতে হবে। আপনাকে ভাবতে হবে কোন বাংলাদেশ চান আপনি, আফগানিস্তান মার্কা নাকি সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়েও উন্নত বাংলাদেশ?

শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ১০ নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগকালে পথসভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, আমি মানুষের জন্য কাজ করে মানুষকে খুশি করে আল্লাহকে খুশি করতে চাই। রাজনীতি একটা ইবাদত। আপনি আপনার বাড়ির আঙ্গিনায় কাটাযুক্ত গাছ লাগাবেন, না ফলের গাছ লাগাবেন তার সিদ্ধান্ত আপনার।

তিনি বলেন, সামনে নির্বাচন। আপনি মাদক ব্যবসায়ী বা অসৎ জনপ্রতিনিধি নির্বাচন করলে এলাকায় সন্ত্রাস হবে। মাদক ব্যবসা হবে। তাহলে এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ড হবে না। সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে তখন আপনার সন্তান অন্ধকারের দিকে পা দেবে। সুতরাং সামনের নির্বাচনে কাকে নির্বাচিত করবেন তার চয়েজ আপনার।

শামীম ওসমান বলেন, আপনার যাচাই-বাছাই করে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন। যেমন যাচাই-বাছাই আপনারা করে থাকেন আপনাদের সন্তানদের বিয়ের সময়।

তিনি আরও বলেন, কিছু প্রার্থী মসজিদে নামাজ পড়তে এসে মসজিদের মধ্যে সবার সামনে অনুদান দেবে, ভোট চাইবে। কিংবা কোনো শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে সবাইকে দেখিয়ে টাকা দেবে, ভোট চাইবে। তাছাড়া এ প্রার্থীরা দরিদ্র লোকদের টাকা দিয়ে ভোট দেয়ার জন্য কসম কাটাবে। তাই আপনাদের বলছি, আপনারা টাকার বিনিময়ে ঈমান বিক্রি করবেন না। আমার কর্মকাণ্ড সম্পর্কে আপনারা খবর নেবেন, আরেকজনের কর্মকাণ্ড সম্পর্কেও খবর নেবেন।

শুক্রবার শামীম ওসমান নাসিকের ১০ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী, এসিআই, লক্ষ্মীনারায়ণ, হাজারীপাড়া, তিন ঘাট্টির মাঝার, গোদনাইল আরামবাগ, হৃষিপাড়া, চিত্তরঞ্জন এলাকায় সংক্ষিপ্ত পথসভা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, ১০ নম্বর কাউন্সিলর ইফতেখার আলম খোকন, কাউন্সিলর ফারুক হোসেন, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, নাসিক ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম মন্ডল, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, শ্রমিকলীগ নেতা আব্দুস সামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, যুবলীগ নেতা কাজী আমির হোসেন, হায়দার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp