বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পহেলা বৈশাখ জাতীয় জীবনে সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে : পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে পুলিশ কমিশনার জিহাদুল কবির, বিপিএম, পিপিএম বলেছেন, পহেলা বৈশাখ আমাদের জাতীয় জীবনে সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে। এই উৎসবকে নিরাপদে, নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে উদযাপনের জন্য বরিশাল মেট্রোপলিটন পুলিশ ইতোমধ্যে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট নিরাপত্তার চাদরে মুড়ে ফেলেছে। বরিশালের সম্মানিত নাগরিকবৃন্দ যাতে করে যথোপযুক্ত আড়ম্বরের সাথে দিনটি উদযাপন করতে পারে সেই উদ্দেশ্যে মেট্রোপলিটন পুলিশের প্রতিটি সদস্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

আজ পহেলা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। বাঙালির প্রাণের উৎসব ‘বাংলা নববর্ষ’ এই উপলক্ষে বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনে জেলা প্রশাসন বরিশাল কর্তৃক আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে তিনি এ কথা বলেন।

এরআগে জেলা প্রশাসন বরিশালের আয়োজনে সার্কিট হাউস প্রাঙ্গন থেকে শুরু হওয়া মঙ্গল শোভাযাত্রায় তিনি অংশগ্রহণ করেন।

এ ছাড়াও পুলিশ কমিশনার উদীচী সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে সকাল ৮ টায় বিএম স্কুল চত্বরে অনুষ্ঠিত আলোচনা আলোচনা সভা ও শহরের অন্যতম ঐতিহ্যবাহী মঙ্গল শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী, জেলা প্রশাসক শহিদুল ইসলাম, সুশীল সমাজের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন শিল্প ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার সর্বস্তরের জনসাধারন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp