বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরের বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব সেতুর পিলারে কার্গোর ধাক্কা

অনলাইন ডেস্ক :: বরিশাল-খুলনা মহাসড়কে পিরোজপুরের কঁচা নদীর ওপর নির্মিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে মালবোঝাই একটি কার্গো জাহাজ সজোরে ধাক্কা দিয়েছে। অবশ্য এতে কোনো ক্ষয়ক্ষতি হয়েছে কিনা জানা যায়নি।

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে সেতুতে ধাক্কা দেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে। রাত ১০টার দিকে ফেসবুকে ছড়িয়ে পড়া ১ মিনিট ১৩ সেকেন্ডের ভিডিওটি দেখা যায়।

ভিডিওটিতে দেখ যায়, রাতের বেলা একটি মালবোঝাই কার্গো জাহাজ দ্রুতগতিতে এসে সেতুর পিলারের সঙ্গে সজোরে ধাক্কা দেয়। এ সময় সেতুর ওপরে থাকা লোকজন চিৎকার দিয়ে কার্গো জাহাজকে সতর্ক হতে বলছে। কিন্তু কার্গোটি সরাসরি এসে সেতুর পিলারে সঙ্গে ধাক্কা দেয়। এরপর কার্গো জাহাজটি দ্রুত চালিয়ে চলে যায়।

অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুটির অবস্থান সদর উপজেলার শারিকতলা ইউনিয়নে। শারিকতলা ইউনিয়নের চেয়ারম্যান আজমির হোসেন মাঝি জানান, রাতে ফেসবুকে একটি ভিডিওতে দেখলাম একটি জাহাজ সেতুতে ধাক্কা দিয়েছে। এ জাহাজটির নাম এমভি জামাল-২। সেতুর দায়িত্বে থাকা চীনা দোভাষীর কাছে খোঁজ নিয়েছি। তবে তিনি এ বিষয় কিছু জানাতে পারেননি। তবে সেতুতে ধাক্কায় কোনো ক্ষয়ক্ষতি হয়েছে কি না, তা এখন বলতে পারছি না।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, এ বিষয় আমরা কিছু জানি না; খোঁজ নিয়ে দেখব ঘটনাটি।

এ ছাড়া এ বিষয় কথা বলার জন্য পিরোজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. সুলতান মাহামুদকে ফোন দিয়ে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেকুটিয়া পয়েন্টে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ৪ সেপ্টেম্বর, ২০২২ বেলা ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী সেতুটির উদ্বোধন করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp