বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরের ৩টি আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ৩ ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক// ইসহাক আলী খান পান্না, সাজ্জাদ সাকিব বাদশা, আশরাফুর রহমান পিরোজপুর জেলার তিন আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে অংশ নিতে মনোনয়ন ফরম জমা দিয়েছেন তিন সাবেক ছাত্রলীগ নেতা। তারা হলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা এবং কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুর রহমান। এই তিন সাবেক ছাত্রনেতার সঙ্গে কথা বলে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

ইসহাক আলী খান পান্না বর্তমানে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য। তিনি পিরোজপুর-১ (পিরোজপুর সদর-নাজিরপুর-স্বরূপকাঠি), পিরোজপুর-২ (ইন্দুরকানী-ভাণ্ডারিয়া-কাউখালী) ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসন থেকে মনোনয়ন ফরম তুলেছেন। অবশ্য পিরোজপুর-৩ আসনে মনোনয়নপত্র সংগ্রহের বিষয়ে তিনি বলেন, ‘আমাকে ভালোবাসে হয়তো কেউ আমার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করতে পারেন।’

সাজ্জাদ সাকিব বাদশা বর্তমানে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক। তিনি পিরোজপুর-১ (পিরোজপুর সদর-নাজিরপুর-স্বরূপকাঠি) আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মো. আশরাফুর রহমান পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মঠবাড়িয়ার উপজেলা চেয়ারম্যান। তিনি পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

জানা যায়, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা অওয়ামী লীগের সদস্য ইসহাক আলী খান পান্নার বাড়ি পিরোজপুর-২ আসনের কাউখালীতে। পিরোজপুর শহরেও রয়েছে তাদের বাড়ি। ইসহাক আলী খান পান্না বলেন, ‘আমার জন্ম পিরোজপুরে। লেখাপড়া-রাজনীতি পিরোজপুরে। এরপরে ঢাকায় লেখাপড়ার পাশাপাশি ছাত্র রাজনীতি করেছি। বর্তমানে আওয়ামী লীগের রাজনীতি করছি।

তিনি আরও বলেন, ‘আগামী নির্বাচনে আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাই। এজন্য পিরোজপুরের তিনটি আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। দলের কাছে মনোনয়ন চাইবো। তবে আমার প্রথম পছন্দ পিরোজপুর-১ আসন।’ এ আসনে মনোনয়ন পেলে তিনি বিজয়ী হবেন বলেও আশা প্রকাশ করেছেন।

এদিকে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশার বাড়ি পিরোজপুর-১ আসনের স্বরূপকাঠি উপজেলায়। এই আসনের ভোটার সংখ্যা ৪ লাখ ১৭ হাজার ৯৪৭। এরমধ্যে সবচেয়ে বেশি ভোট এই উপজেলায়। এখানে ভোটার ১ লাখ ৬২ হাজার ৯৫৪ জন। সাজ্জাদ সাকিব বাদশা আগামী নির্বাচনে এই আসন থেকে মনোনয়ন চান। তিনি এজন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এ ব্যাপারে সাজ্জাদ সাকিব বাদশা বলেন, ‘মানুষের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছি। সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।’

তিনি আরও বলেন, ‘২০০৬ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ছিলাম। ১/১১-এর সময় যখন আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা আটক হন, তখন তার মুক্তির দাবিতে আন্দোলন সংগ্রাম করেছি।’

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মঠবাড়িয়ার উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান জানান, তিনি পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মনোনয়ন পেলে নেতাকর্মীরা তার সাথে থাকবেন। তিনি বলেন, ‘মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।’ ভোটে তিনি বিজয়ী হবেন বলে আশা প্রকাশ করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp