বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে আ’লীগ নেতাকে রাজাকার পুত্র দাবি করে সংবাদ সম্মেলন


পিরোজপুর :: পিরোজপুরের নাজিরপুরে আ’লীগ নেতা রাজাকার পুত্রকে দাবি করে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছেন।

গতকাল বুধবার উপজেলা প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সেলের উপজেলা কমিটির উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে ওই দিন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের উপজেলা সভাপতি শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু।

লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, উপজেলা আ’লীগের উদ্যোগে আসন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠনের সম্মেলন বাস্তবায়ন কমিটিতে চিহ্নিত রাজাকার ও যুদ্ধকালীন মালিখালী ইউনিয়ন পিস কমিটির সহ সভাপতি মো. আ. হাই শেখ এর পুত্র উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক টিপু সুলতান শেখকে রাখা হয়েছে।

এতে মুক্তিযুদ্ধের সংগঠন আ’লীগকে অপমানিত করা হয়েছে। তাই রাজাকার পুত্র টিপু সুলতানকে আ’লীগের দলীয় সকল স্তরের কমিটি থেকে নাম কর্তনসহ সম্মেলন বাস্তবায়ন কমিটি থেকে তার নাম প্রত্যাহারের দাবি জানানো হয়। পরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে মুক্তিযোদ্ধা, তাদের সন্তানসহ আ’লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা অংশ গ্রহণ করেন।

এ ব্যাপারে অভিযুক্ত আ’লীগ নেতা নিজেকে আ’লীগ আজীবন আ’লীগ পরিবারের সদস্য দাবি করে বলেন, স্থানীয় আ’লীগের দলীয় কোন্দলের জের ধরে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp