বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ!

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের কুমারখালী এলাকায় একটি চুরি মামলার আসামি ধরতে গেলে পুলিশের ওপর হামলা করা হয়। হামলায় পুলিশের পাঁচ সদস্য আহত হন। আহতরা পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলায় জড়িত থাকার অভিযোগে পুলিশ সাতজনকে গ্রেফতার করেছে।

রোববার (২৪ জানুয়ারি) রাত ১২.৩০ এর দিকে এ ঘটনা ঘটে।

জানা য়ায়, রোববার দিবাগত রাতে পিরোজপুর সদর থানার পুলিশের সদস্যরা আসামি গ্রেফতার করতে কুমারখালী এলাকায় যায়। সেখান থেকে আসামি হাসান সিকদারকে গ্রেফতার করে সদর থানায় নিয়ে আসার সময় আসামিপক্ষের লোকজন পুলিশের ওপর হামলা চালায়।

এসময় হামলায় আহত পুলিশ সদস্যরা হলো- সদর থানার এসআই সৈকত হোসেন সানি, এসআই মাহামুদুল হাসান, এসআই মো. খাইরুল হোসেন, এএসআই সাইফুল ইসলাম, পুলিশ সদস্য মো. মারুফ হাওলাদার। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে সাতজনকে গ্রেফতার করে।

পিরোজপুরের সহকারী পুলিশ সুপার মোল্লা আজাদ সাংবাদিকদের জানান, রোববার রাত ১২.৩০ এর দিকে পিরোজপুর সদর থানার একটি চুরির মামলার আসামি ধরতে গেলে তারা পুলিশের ওপর হামলা চালায়। এতে পুলিশের পাঁচ সদস্য আহত হয়। আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পাঁচজনের মধ্যে প্রাথমিক চিকিৎসা শেষে তিনজনকে ছেড়ে দেওয়া হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp