বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক  :: পিরোজপুরের ভান্ডারিয়ায় পুলিশের অভিযান চালিয়ে ইয়াবাসহ রোকনুজ্জামান স্বপন (৩৭) ও জামিল হাওলাদার (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার রাত সাড়ে দশটার দিকে ১৯ নং চারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মিজানের মুদি দোকানের সামনে মাদক বেচা কেনা করার সময় রোকনুজ্জামান স্বপন ও জামিল হাওলাদারকে আটক করে তাদের কাছ থেকে ৫০ পিস করে মোট ১০০ পিস ইয়াবা উদ্ধার করে।

আটকৃতরা হচ্ছে পশ্চিম পশারিবুনিয়া গ্রামের জালাল উদ্দিন সেপাই এর ছেলে রোকনুজ্জামান ও চিংগুড়িয়া গ্রামের মৃত শাহজাহান খান ছেলে মোঃ জামিল হাওলাদার। ভান্ডারিয়া থানার এস.আই আব্দুল কাইয়ুম জানান গোপন সংবাদের ভিত্তিতে সংগীয় ফোর্স নিয়ে শুক্রবার চরখালী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালানোর সময় তাদেরকে আটক করলে স্থানীয় লোকের সামনে তাদেরদেহ তল্লাশী করলে প্রত্যেকের কাছ থেকে ৫০ পিস করে মোট ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরো জানান আটকৃত রোকনুজ্জামান ও মোঃ জামিল হাওলাদার পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন মাদক ব্যবস্থা করে আসছিল।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এস.এম মাকসুদুর রহমান জানান, মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে তবে মাদক সেবী ও মাদক ব্যবসার সাথে জড়িতদের ব্যাপারে ভান্ডারিয়া পুলিশের কোন আপস নেই। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। আজ সকালে আদালতে সোর্পদ করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp