বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর করোনা উপসর্গ নিয়ে জেলা হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীণ এক চাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ রোববার দুপুরে জেলা হাসপাতালের আইসোলেশনে ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।
মৃত ব্যক্তি মো: শাহজাহান শেখ (৫৮) পিরোজপুর শহরের মধ্যরাস্তা এলাকার মৃত আনসার আলী শেখ পুত্র এবং সে পিরোজপুর বাজারের একজন চাল ব্যবসায়ী।

পিরোজপুর জেলা হাসপাতালের আরএমও ডা. নিজাম উদ্দিন জানান, আজ রোববার ১২ টার দিকে দিকে জ¦র , কাশি ও শ্বাসকষ্ট নিয়ে শাহজাহান শেখ চিকিৎসার নেয়ার জন্য হাসপাতালে আসে। পরে তার কোভিড-১৯ উপসর্গ আছে বিধায় কর্তব্যরত চিকিৎসক তাকে কে আইসোলেশন ইউনিটে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীণ অবস্থায় আজ দুপুরে ১ টার দিকে দিকে সে মারা যায়।
আরএমও ডা. নিজাম উদ্দিন আরো জানান, মৃত ব্যক্তির কোভিড-১৯ উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, কোভিড-১৯ আক্রান্ত রোগীদের দাফনের স্বাস্থ্য বিধি মেনে পুলিশ মারা যাওয়া ব্যক্তির দাফনের প্রস্তুতি নিচ্ছে এবং তার বসত ঘর লকডাউনের প্রক্রিয়া চলছে। পিরোজপুরে কোভিড-১৯ আক্রান্ত মোট ৬৫ জন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp