বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে কর্মচারীকে পিটিয়ে হত্যা করলো দোকান মালিক!

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরে এক দোকানের কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মালিকের বিরুদ্ধে। ঘটনার পর থেকে দোকানমালিক পলাতক রয়েছেন।

রোববার (এপ্রিল) দুপুরে পিরোজপুর-পাড়েরহাট সড়কের বড়পোল এলাকার একটি মুদিদোকানে এ ঘটনা ঘটে।

নিহত দোকান কর্মচারী সাব্বির শেখ (১৭) পিরোজপুর পৌর এলাকার নামাজপুর ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ নামাজপুর গ্রামের সুলেমান শেখের ছেলে। নিউ সজিব স্টোর নামের ওই দোকানের মালিক অভিযুক্ত তাইজুল ইসলাম সজিব।

জানা গেছে, সাব্বির এক বছর ধরে বড়পোল এলাকার নিউ সজিব স্টোরে কর্মচারী হিসেবে কাজ করে। ঈদের আগের দিন সে বাড়িতে চলে যায়। সাব্বিরের বোন দোকান মালিক সজিবকে জানায়, তার ভাই সাব্বির পালিয়ে যাচ্ছে। এ কথা শুনে দোকানমালিক সজিব ও তাঁর শ্বশুর শনিবার সাব্বিরকে নিয়ে আসেন। রোববার সকাল থেকে সাব্বিরের মাথা ব্যথা শুরু হয়। ব্যথা বাড়লে সজিব তাঁকে দুপুরে পিরোজপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাব্বিরকে মৃত ঘোষণা করেন। পরে সজিব হাসপাতাল থেকে লাশ নিতে গেলে পুলিশ খবর পেয়ে বাধা দেয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়।

ঘটনার পর থেকে অভিযুক্ত দোকানমালিক পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

নিহত সাব্বিরের স্বজনদের অভিযোগ- দোকান মালিক তাইজুল ইসলাম সজিব তাঁকে বাড়ি থেকে জোর করে ধরে এনে মারধর করেছেন। এ কারণেই সাব্বিরের মৃত্যু হয়েছে। সজিব প্রায়ই সাব্বিরকে মারধর করতেন বলে সাব্বির সব সময় ভয়ে থাকত। সাব্বির আর ওই দোকানে কাজ করবে না বলেই চলে গিয়েছিল। সজিব জোর করে তাকে বাড়ি থেকে নিয়ে আসে।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। প্রাথমিকভাবে তার নিহতের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp