বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে গৃহবধূকে পুড়িয়ে হত্যার চেষ্টা: শংকাজনক অবস্থায় শেবাচিমে ভর্তি

স্টাফ রিপোর্টার :: পিরোজপুর জেলার নাজিরপুরের চরখোলা গ্রামের এক গৃহবধূকে প্রতিপক্ষের লোকজন আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গৃহবধূর নাম শিউলি বড়াল (৩৭)।

এ ঘটনায় মামলা করতে গেলে প্রতিপক্ষ নানাভাবে ভয়ভীতি প্রদর্শন ও হুমকি দিচ্ছে বলে জানিয়েছেন শিউলির স্বামী অনিল বড়াল। যে কারণে থানায় মামলা করতে পারছেন না তারা।

শিউলি বর্তমানে বরিশাল শেবাচিম হাসপাতালের প্লাস্টিক ও বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।

আহতসূত্রে জানাযায়, গত ৩ জানুয়ারি প্রতিপক্ষ বিভাস বড়ালের সাথে অনিলের কথা কাটাকাটি হয়। সেই সূত্র ধরে অনিলের উপর হামলা চালান বিভাস, লিটন, তাপসসহ ৮-১০ জন। পরে স্থানীয়রা অনিলকে উদ্ধার করে পিরোজপুর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছিলেন অনিল।

বিষয়টি জানতে পেরে হামলাকারীরা তাকে হুমকি ধমকি দিচ্ছিলেন। এরই ধারাবাহিকতায় অনিলের স্ত্রী শিউলি বড়াল বাড়িতে একা থাকায় বিভাস ও তার স্ত্রী ইলা, বোন জামাই লিটনসহ ৪-৫ জন হাত পা চেপে ধরে গ্যাসলাইট দিয়ে কাপড়ে আগুন ধরিয়ে দেন। এসময় পাশে থাকা খালে ঝাঁপ দিয়ে প্রাণ বাঁচান শিউলি।

সকালে স্থানীয়রা পিরোজপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিউলিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন বার্ন ইউনিটের কর্তব্যরত ইনচার্জ। আগুনে শিউলির দেহের প্রায় ৬০ ভাগ পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু অর্থাভাবে শিউলিকে ঢাকায় নিতে পারছেন না তার স্বজনরা।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp