বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানের সবচেয়ে আলোচিত ঘটনা হচ্ছে ধর্ষণ এবং হত্যা। প্রায় প্রতিদিনই গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ধরনের বিভিন্ন ঘটনা দেশবাসীর নজরে আসছে। দ্রুততম সময়ের মাঝে ঘটনার রহস্য উদ্ঘাটন এবং জড়িতদের গ্রেফতারে র‌্যাব সবসময় জোরালো ভূমিকা পালন করে আসছে। এরই ধারবাহিকতায় পিরোজপুরের চাঞ্চল্যকর কামরুল শেখ হত্যা মামলার প্রদান আসামীকে চট্টগ্রাম থেকে আটক করে র‌্যাব-৮।

আজ মঙ্গলবার চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন ডাঙ্গারচর চরলক্ষ্যা থেকে সকাল ৮ টার দিকে হত্যা মামলার প্রধান আসামী মোঃ শাকিল আহমেদ (৩০)কে আটক করে র‌্যাব। শাকিল পিরোজপুরের মোঃ আলতাফ হোসেন ওরফে আলতার পুত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যাকা-ের সাথে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছেন।

গ্রেফতারকৃত আসামীকে পিরোজপুর জেলার সদর থানায় হস্তান্তর এবং মামলার পরবর্তী কার্যক্রম অব্যাহত রাখার সুবিধার্থে সকল কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি পিরোজপুর জেলার সদর থানাধীন চল্লিশা বাজারে মোঃ কামরুল শেখ (৩৫) নামে এক ব্যক্তিকে নিজ দোকানে সকাল সাড়ে নয়টার দিকে হত্যা করা হয়। নিহত কামরুল শেখ চল্লিশা বাজারে একটি ফার্মেসিতে ওষুধের ব্যবসা করতেন।

আসামী মোঃ শাকিল আহমেদ ও তার সহযোগীরা বেশ কিছু দিন ধরে কামরুলের ফার্মেসিতে গিয়ে চাঁদা দাবি করছিলেন। মোঃ কামরুল শেখ চাঁদার টাকা না দেওয়ায় আসামী মোঃ শাকিল আহমেদ কামরুলের বুকে ও মাথায় ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে হত্যা করেন। উক্ত ঘটনার পর ৯ ফেব্রুয়ারি পেনাল কোড ৩০২/৩৪ ধারায় পিরোজপুর জেলার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। র‌্যাব-৮ এ সংক্রান্তে ছায়া তদন্ত অব্যাহত রাখে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp