বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে জমি সংক্রান্ত বিরোধে মা-ছেলেকে পিটিয়ে-কুপিয়ে আহত

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে প্রতিপক্ষরা। এ সময় বাধা দিতে গেলে প্রতিপক্ষ রহিম হাওলাদার ও তার দলবল মোসা. বেগম (৬৫) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে ডান হাত ভেঙে দিয়েছে। এ ছাড়া তার সৌদি প্রবাসী ছেলে সাইদুল হাওলাদারকে (৪০) কুপিয়ে গুরুতর জখম করেছে।

শনিবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ৯৯৯-এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে স্বজনরা আহত বেগম ও তার ছেলে সাইদুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গুরুতর আহত বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত বেগম জানান, তাদের পূর্বপুরুষ থেকে ভোগদখল করা জমি দীর্ঘদিন ধরে একই বংশের রহিম উদ্দিন হাওলাদারের ছেলে রফিক ও তার ভাই ফজল অবৈধভাবে দখলের চেষ্টা চালিয়ে আসছিলেন। এর ধারাবাহিকতায় শনিবার সকালে রফিকের নেতৃত্বে তার ছেলে জাকির ও ফজলের দুই ছেলে সুমন ও সোহাগসহ প্রায় ২০/২৫ জনের একটি দল নিয়ে বসত বাড়িতে হামলা চালায়। এ সময় বাধা দিতে গেলে তাদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে।

অভিযুক্ত সোহাগ দাবি করেন, তাকেও আহত করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp