বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে জেলা প্রশাসকের বদলি আদেশ প্রত্যাহারের জন্য মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের জেলা প্রশাসক বদলি আদেশ প্রত্যাহারের জন্য মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হতদরিদ্র অসহায় মানুষদের মাক্স ও শীতবস্ত্র দিয়েছেন জেলা প্রশাসক।

আজ রোববার সকাল ১০টার সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শতাধিক হতদরিদ্র মানুষ জেলা প্রশাসক বদলি আদেশ প্রত্যাহারের জন্য মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা কালীন তাদের শান্ত করার লক্ষে মাক্স ও শীতবস্ত্র প্রদান করেন সদ্য বিদায়ী জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আল এমরান খাঁন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম।

ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জানায়, পিরোজপুরের মানবিক ডিসির বদলী না করার জন্য প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন।

এ সময় সদ্য বিদায়ী জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন বলেন, দির্ঘদিন চাকুরীর কারনে আপনাদের সাথে পিরোজপুরে থাকার সময়ে সাধ্যমত আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। চাকুরীর কারনে এখান থেকে বিদায় নিলেও আপনারা যে কোন সময় ফোন করলে আমাকে পাশে পাবেন।

বুধবার (০৫ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানানো হয় পিরোজপুরের ডিসি আবু আলী মো. সাজ্জাদ হোসেনকে শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. দিপু মনির একান্ত সচিব পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp