বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা, আহত ৪

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রঞ্জন হালদার (৫৫) তার স্ত্রী শিখা রানী মিস্ত্রী (৪৬) ও ছেলে শিশির হালদারকে (১৮) পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। এসময় আহত হয়েছেন হামলাকারী দীপক হালদার (৪৫)।

আহতদের প্রথমে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে শিশির ও তার মা শিখাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে।

রোববার ( ৯ আগস্ট) সকালে উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের দীর্ঘা স্ট্যান্ডের বকুলতলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী কবিতা রানী হালদার জানান, সকালে রঞ্জন হালদারের সঙ্গে একই বাড়ির দীপক হালদারের ছেলে দুলাল হালদারের গরুর গোবর ফেলা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রঞ্জন হালদারকে পিটিয়ে আহত করে দীপক ও দুলাল। এ সময় তার ছেলে শিশির ও স্ত্রী শিখা বাধা দিতে গেলে তাদেরও পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় হামলাকারী দিপক হালদারও আহত হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত দিপক হালদার জানান, খালের ঘাটে গরুর গোবর ফেলার প্রতিবাদ করায় তাকে (দীপক) মারধর করা হয়েছে। এসময় তাদের লোকজনের ঠেলা-ঠেলিতে ওই তিন জন আহত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক শুভ ওঝা জানান, গুরুতর আহত শিশির ও তার মাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনিরুল ইসলাম মুনির বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp