বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে থেকে অপহৃত স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার, গ্রেপ্তার ৩

নিউজ ডেস্ক :: পিরোজপুরের মঠবাড়িয়া থেকে অপহরণের চার দিন পর ১০ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সুজন মালাকার ও তার বড় ভাই অসীম মালাকারকে আজ শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। অপহারণকারীদের বাবা রঞ্জন মালাকারকেও গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

গত বৃহস্পতিবার রাতে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঢাকার যাত্রাবাড়ীর মিরহাজিবাগের একটি বাসা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

অপহরণকারী সুজন মালাকার তিন বছর ধরে স্থানীয় বাজারে ওই ছাত্রীর বাবার ব্যবসা প্রতিষ্ঠানে কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন।

থানা ও অভিযোগ সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া পৌর শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠানে সুজন মালাকার কর্মচারী হিসেবে কাজ করে আসছিলেন। তিনি দোকান মালিকের বিশ্বস্ততার সুযোগ নিয়ে তার মেয়েকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। এতে ওই ছাত্রী সারা না দেওয়ায় গত ২০ মে দুপুরে ওই প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে জোরপূর্বক মোটরসাইকেলযোগে তুলে নিয়ে যান সুজন ও তার সঙ্গীরা। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ প্রযুক্তি ব্যবহার করে ঢাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ জানান, অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভূক্তভোগী ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp