বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে নছিমন উল্টে মায়ের সামনে ছেলে নিহত

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় নছিমন উল্টে মো. হাসান হাওলাদার (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু ও বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। বুধবার (২৫ নভেম্বর) এই দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র মো. হাসান হাওলাদার পার্শ্ববর্তী ঝালকাঠী জেলার কাঁঠালিয়া উপজেলার উত্তর চেঁচরি গ্রামের জুলফিকার আহমেদ জুয়েল হাওলাদারের ছেলে। মো. হাসান হাওলাদার ঢাকার একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা পুলিশ, স্থানীয় ও নিহতের পরিবার সূত্র জানান, ওই কলেজ ছাত্র বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তার মায়ের সঙ্গে ভাণ্ডারিয়ার নানা বাড়ি থেকে নিজ বাড়ির দিকে উত্তর চেঁচরি গ্রামের দিকে যাচ্ছিলো। এসময় ভাণ্ডারিয়া-বানাই সড়কের কানুয়া সরকারি পুকুরের কাছে স্থানীয় এরশাদের বাড়ির কাছে ওই নছিমনটি উল্টে পড়ে। এসময় ওই কলেজ ছাত্র নিহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নছিমনে থাকা আহত অন্যদের মধ্যে শিক্ষিকা সালমা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে–বাংলা-মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভাণ্ডারিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আলী আজম জানান, ওই কলেজ ছাত্রকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp