বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে পুলিশের হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামি আটক

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের কাউখালীতে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামি মো. সফিক হোসেন জমাদ্দারকে (২২) আটক করা হয়েছে।

সোমবার (৬ জুলাই) রাত ৩টার দিকে ওই আসামিকে আটক করে পুলিশে সোপর্দ করেন উপজেলার চিড়াপাড়া পাড় সাতুরিয়া ইউনিয়নের সুবিদপুর ওয়ার্ডের ইউপি মেম্বর কাজী মো. সালাউদ্দিন।

শফিক জমাদ্দার উপজেলার সুবিদপুর গ্রামের মো. নাছির উদ্দিন জমাদ্দারের ছেলে। তিনি একাধীক মাদক ও চুরি মামলার আসামি।

ওই ইউপি সদস্য জানান, অনেক খোঁজাখুজি করে স্থানীয় একটি জঙ্গল থেকে রাত ১২টার দিকে পলাতক আসামি সফিককে আটক করা হয়। পরে স্থানীয় গ্রাম পুলিশ এনায়েত হোসেনকে সঙ্গে নিয়ে ট্রলারে করে রাত ৩টার দিকে তাকে থানায় হস্তান্তর করা হয়।

জানা গেছে, এর আগে গত সোমবার (৬ জুলাই) বিকেলে উপজেলার চিরাপাড়া পাড় সাতুরিয়া ইউনিয়নের সুবিদপুর গ্রাম থেকে আটক হওয়া আসামি সফিক হ্যান্ডকাপসহ পুলিশের কাছ থেকে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মো. সালাউদ্দিন কাজী জানান, সম্প্রতি উপজেলার সুবিদপুর (উত্তর নিলতি) গ্রামের মনির তালুকদারের ঘরে সিঁদ কেটে চুরি সংঘটিত হয়। এতে তার মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল চুরি হয়। এ ঘটনায় তিনি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তাদের মোবাইল চুরির অভিযোগে সোমবার (৬ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে স্থানীয়রা ওই যুবককে আটক করে থানা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে তাকে থানায় আনতে হ্যান্ডকাপ পড়ান। পরে সে অবস্থায় পালিয়ে যায় সফিক।

এ ব্যাপারে জানতে থানা পুলিশের ওসি মো. নজরুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, হ্যান্ডকাপসহ পলাতক ওই আসামিকে স্থানীয় ইউপি সদস্য কাজী সালাউদ্দিনের সহযোগিতায় আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগে মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp