বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে শ্যালকের লাঠির আঘাতে দুলাভাই খুন : ঘাতক আটক

অনলাইন ডেস্ক :: পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্যালক দুলাল হাওলাদার (৪০) এর লাঠির আঘাতে দুলাভাই দেলোয়ার হোসেন (৫০) নিহত হয়েছেন। রোববার রাতে সাড়ে আট টার দিকে উপজেলার লক্ষ্মণা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার ওই গ্রামের মৃত ফকের উদ্দিনের ছেলে।

আজ সোমবার সকালে থানা পুলিশ ঘাতক দুলাল হাওলাদারকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। দুলাল একই গ্রামের মৃত. ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, রোববার রাতে স্থানীয় লক্ষ্মণা গ্রামের আঃ রাজ্জাক হাওলাদারের বাড়ির সামনে মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ঝাল-মুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে শ্যালক দুলাল টাকা না দিয়েই একবার ঝাল মুড়ি খান। পরবর্তীতে আবারও বাকিতে ঝাল-মুড়ি আনতে গেলে দোকানদার সেলিমের সাথে দুলালের বাকবিতণ্ডা হয়।

এসময় দুলাল লাঠি দিয়ে সজোরে ঝাল-মুড়ি বিক্রেতা সেলিমের মাথায় আঘাত করতে গেলে লক্ষ্যভ্রষ্ট হয়ে দুলাভাই দেলোয়ারের মাথায় আঘাত লাগে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি ঘটলে বরিশাল শেবাচিমে স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দেলোয়ারের মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ঘাতককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। লাশের ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp