বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় কলেজ ছাত্রকে কারাদণ্ড

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় সবুজ বৈষ্ণব (২৬) নামের এক কলেজ ছাত্রকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্ত সবুজ বৈষ্ণব উপজেলার মালিখালী ইউনিয়নের যুগীয়া গ্রামের স্বপন বৈষ্ণবের ছেলে। সে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের স্নাতক (পাস) শেষ বর্ষের ছাত্র।

মঙ্গলবার (২৬ মে) রাত ১২টার দিকে উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের ভ্রাম্যমাণ আদালত তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন বলে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম মুনির বাংলানিউজকে নিশ্চিত করেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় আকুল বালা মাধ্যমিক বিদ্যালয়ের এক মুসলিম ছাত্রীকে গত দেড় বছর যাবৎ ওই স্বপন বৈষ্ণব প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিলে তিনি (ইউএনও) ওই কলেজ ছাত্রকে গত মঙ্গলবার সন্ধ্যার দিকে পুলিশ দিয়ে আটক করান। পরে রাতে তার ভ্রাম্যমাণ আদালত ওই কলেজ ছাত্রকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর পিতা জানান, গত দেড় বছর ধরে সবুজ বৈষ্ণব তার কন্যাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছে। বিষয়টি স্থানীয়দের বারবার জানালেও তাকে থামানো যায়নি।

ওই স্কুল ছাত্রী চলতি বছরের আসন্ন এসএসসি পরীক্ষায় ওই বিদ্যালয় থেকে অংশগ্রহণ করে ফল প্রত্যাশী। স্থানীয়রা জানান, সবুজ বৈষ্ণব বিবাহিত ও সে প্রায়ই স্থানীয় বিভিন্ন স্কুল-কলেজের ছাত্রীদের উত্যক্ত করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ওবায়দুর রহমান জানান, ওই স্কুল ছাত্রীর দেওয়া অভিযোগের ভিত্তিতে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp