বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে ১ মাস ২০ দিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অভিযুক্ত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: পিরোজপুরের মঠবাড়িয়ায় হামিদা আক্তার তামান্না (১৬) নামে এক ১০ম শ্রেণির ছাত্রীকে অপহরণে অভিযোগে রুবেল খান (৩২) নামে এজাহারভূক্ত আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপশি অপহৃত স্কুলছাত্রীকে ১ মাস ২০ দিন পর উদ্ধার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার শাখারীকাঠি গ্রামের অবপ্রাপ্ত সেনা সদস্য হাবিবুর রহমানের মেয়ে স্কুলছাত্রী গত ৯ ফেব্রুয়ারি নানা বাড়ি থেকে নিজ গৃহে ফেরার পথে তাকে ফরিদপুর জেলার নগরকান্দ উপজেলার সাদিপুর গ্রামের বাবুল খানের ছেলে সুমন খান অপহরণ করে। এ বিষয়ে ওই স্কুল ছাত্রীর বাবা হাবিবুর রহমান মেয়ের সাথ মোবাইল ফোনে অপহরণের ঘটনাটি জানতে পেরে মঠবাড়িয়া থানায় গত ২১ মার্চ ৮ জনের বিরুদ্ধে বাদী হয়ে অপহরণ মামলা দায়ের করে।

মঠবাড়িয়া থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ বাসার স্কুল ছাত্রী অপহরণের ১ মাস ২০ দিন পর মঙ্গলবার (৩০ মার্চ) গভীর রাতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে ফরিদপুরের নগরকান্দা উপজেলা থেকে অপহৃতা তামান্নাকে উদ্ধার এবং এ ঘটনার সাথে জড়িত এজাহার নামীয় আসামী সুমনের চাচা রুবেল খানকে (৩২) গ্রেপ্তার করেন।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান মিলু বলেন, মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে ভিকটিম স্কুলছাত্রীকে উদ্ধার ও আসামী গ্রেপ্তার করা হয়েছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp