বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুর জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক টিটো বহিষ্কার

পিরোজপুর প্রতিনিধি :: দলীয় শৃঙ্খলাবহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পিরোজপুর জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান টিটোকে বহিষ্কার করেছে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় কৃষক লীগের দপ্তর সম্পাদক সৈয়দ শওকত হোসেন সানু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বহিষ্কার আদেশে বলা হয়, সম্প্রতি টিটোর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনেন জেলা কৃষক লীগের সভাপতি মোহাম্মদ চাঁন মিয়া মাঝি। তিনি কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদকের বরাবর জেলা সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান টিটোর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেন।

কেন্দ্র থেকে টিটোকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হলে তিনি তার জবাব দেন। তবে কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি, সাধারণ সম্পাদক ও দলীয় নেতৃবৃন্দের কাছে টিটোর জবাব গ্রহণযোগ্য না হওয়ায় তাকে পিরোজপুর জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও প্রাথমিক সদস্যসহ সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

দলীয় সূত্রে জানা যায়, টিটোর বিরুদ্ধে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিলীপ কুমার মাঝিকে লাঞ্ছিত করার অভিযোগ ওঠে। তার হাতে থাকা সংগঠনিক কাগজ-পত্রসহ ফাইল ছিনিয়ে নেওয়া এবং আওয়ামী লীগের অফিসে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ করে পিরোজপুর জেলা কৃষক লীগ।

অভিযোগ পত্রে উল্লেখ করা হয়, টিটো কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হওয়ার আগে জাতীয় পার্টির অঙ্গ সংগঠন জাতীয় ছাত্র সমাজের নেতা ছিলেন। সে কারণে ওই সংগঠনের অনুসারীদের কৃষক লীগের বর্তমান কমিটিতে স্থান দেওয়ার ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন তিনি।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিলীপ কুমার মাঝি বলেন, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাইদুর রহমান টিটোকে দলের সাংগঠনিক সম্পাদক পদ ও প্রাথমিক সদস্যসহ সব দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp