বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুর প্রেসক্লাবের এডহক কমিটি গঠন : গৌতম আহবায়ক-শামীম সদস্য সচিব

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুর প্রেসক্লাবের ৮ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার প্রেসক্লাব কমপ্লেক্স ভাবনের ২য় তলায় পিরোজপুর প্রেসক্লাবের বিশেষ সাধারন সভায় গৌতম নারায়ন চৌধুরী (বাসস) কে আহবায়ক ও এস এম রেজাউল ইসলাম শামীম (ডেইলি ইনডিপেনডেন্ট) কে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যরা হলো মনিরুজ্জামান নাসিম আলী (ইত্তেফাক), শফিকুল হক মিঠু (জনকন্ঠ), এ কে আজাদ (সংবাদ), এম এ রাব্বানী ফিরোজ (দৈনিক খবর), ফসিউল ইসলাম বাচ্চু (সমকাল) এবং মো: হাসিবুল ইসলাম হাসান (বিডিনিউজ২৪ ডটকম)।
পিরোজপুর প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী প্রতিবছর ৩০ ডিসেম্বর এর মধ্যে বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবার কথা ছিলো। তবে নানা কারনে গত বছর নির্ধারিত সময় অনুষ্ঠিত হয়নি বার্ষিক সাধারন সভা ও নির্বাচন। ফলে দেখা দেয় সাংগঠনিক জটিলতা। এ কারনে শুক্রবার আয়োজন করা হয় প্রেসক্লাবের এ বিশেষ সাধারন সভা।

সভায় সভাপতিত্ব করেন পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান নাসিম আলী এবং সভা পরিচালনা করেন পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু। পরে আগামী ৩ মাসের জন্য পিরোজপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষেদের দায়িত্ব পালনের জন্য ৮ সদস্য বিশিষ্ট এ এডহক কমিটি গঠন করা হয়।’’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp