বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পুলিশই খারাপ আচরন করে ছাত্রলীগ নেতা মান্নার সাথে

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: বরিশাল মহানগর ছাত্রলীগ নেতা রইজ আহম্মেদ মান্নার সাথে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এএসআই কামরুলই খারাপ আচরন করে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে ছাত্রলীগ নেতার সাথে পুলিশের ওই সদস্যের মধ্যে বাকবিতন্ডারও সৃষ্টি হয়। পরে আওয়ামী লীগের সিনিয়র নেতা এবং পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পরিস্থিতি শান্ত হয়। এক পর্যায়ে পুলিশের ওই সদস্য খারাপ আচনের দায়ে ভুল স্বীকার করেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে নগরীর নতুন বাজার এলাকায় এই ঘটনা ঘটে বলে একটি সূত্র নিশ্চিত করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহানগর ছাত্রলীগ নেতা রইজ আহম্মেদ মান্না মোটরসাইকেলযোগে নতুন বাজার চার রাস্তার মোড় অতিক্রমকালে চায়ের দোকানের মধ্য থেকে পুলিশ সদস্য কামরুল মোটরসাইকেল থামানোর জন্য সিগন্যাল দেয়। সিগন্যাল মেনে মান্না গাড়ি থামালে এএসআই কামরুল বলে ‘গাড়ির কাগজ দেখা, হেলমেট পড়নায় কেন’। এসময় মা্ন্না ওই পুলিশকে ভাল আচরন করতে বললে উভয়ের মধ্যে তর্ক-বিতর্কের শৃষ্টি হয়। তর্ক-বিতর্কের এক পর্যায়ে পুলিশ সদস্য কামরুল ছাত্রলীগ নেতা মান্নাকে উদ্দেশ্য করে বিভিন্ন ভাবে কটুক্তি করতে থাকলে পরিস্থিতি আরও বেগতিক হয়।

এক পর্যায়ে মহানগর আওয়ামী লীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল এবং বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের টিআই বিদ্যুৎ চন্দ্র দে ঘটনাস্থলে এলে পরিস্থিত শান্ত হয়।

ছাত্রলীগ নেতা মান্নার সাথে পুলিশ খারাপ আচরন করার দায়ে ভুল স্বীকার করলেও তার গাড়িতে একটি মামলা দিয়ে দেয়া বলেও একটি সূত্র নিশ্চিত করে।

ঘটনার বিষয়ে ছাত্রলীগ নেতা রইজ আহম্মেদ মান্নার কাছে জানতে চাইলে তিনি বলেন- নগরীর নতুন বাজার এলাকা দিয়ে যাওয়ার পথে একটি চায়ের দোকানের মধ্যে বসে পুলিশ গাড়ি থামানোর জন্য সিগন্যাল দিলে আমি গাড়ি থামাই। গাড়ি থামনোর পরে পুলিশ কামরুল আমার সাথে খুবই খারাপ আচরন করে। খারাপ আচরনের দায়ে পরবর্তীতে পুলিশ ভুল স্বীকার করলেও আমার গাড়িতে একটি মামলা দিয়ে দেয়।

পুলিশের এএসআই কামরুল বলছেন- একটু ঝামেলা হয়েছিলো পরে ওটা মিট হয়ে গেছে। কিভাবে মিট হয়েছে জানতে চাইলে তিনি বলেন, গড়িতে মামলা দিয়ে দেয়া হয়েছে। আপনি কারও সাথে খারাপ আচরন করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, না আমি কারও সাথে খারাপ আচরন করিনি। আপনার সাথে কেউ খারাপ আচরন করছে কিনা জানতে চাইলে তিনি বলেন, না আমার সাথেও কেউ খারাপ আচরন করেনি। মাস্ক এবং হেলমেট না থাকায় গাড়িটি থামানো হয়েছিলো বলে জানান তিনি।

আপনি একটি চায়ের দোকানের মধ্যে বসে গাড়িটি থামানোর জন্য ডাক দিয়েছিলেন কিনা জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান এবং অন্য বিষয়ে কথা বলছে চান এএসআই কামরুল।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp