বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পুলিশের বিরুদ্ধে মাদকের সংশ্লিষ্টতা পেলে চাকুরি করতে দেয়া হবে না : পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্টোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বলেছেন- বরিশালের আবাসিক হোটেলগুলোতে অনৈতিক কর্মকাণ্ডের বিরুদ্ধে আমরা যে জিরো ট্রলারেন্স নীতি নিয়ে কাজ করছি তা ধরে রাখতে হবে। পুরোনো ইতিহাস ভুলে যেতে হবে। মাদক নির্মূল করা পুলিশের কাজ, কোন পুলিশের বিরুদ্ধে মাদক সেবন বা মাদক ব্যবসায় জড়িত থাকার প্রমান পেলে তাকে পুলিশের চাকুরি করতে দেয়া হবে না।’

আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বরিশাল মেট্টোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভা তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, সেবা প্রদানে আরও দক্ষতা, পারদর্শিতা বাড়াতে হবে। সাজা ও ওয়ারেন্ট তামিলে আরও আন্তরিক হয়ে কাজ করতে হবে, মামলা তদন্ত ও নিষ্পত্তিতে কারো কোন গাফিলতি পেলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। রাষ্ট্রের কর্মচারী হিসেবে সকলের আন্তরিক অংশগ্রহণে একটি নিরাপদ নগরী উপহার দেয়া সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন মোঃ আকরামুল হাসানের সঞ্চালনা করেন। এসময়ে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর আবু রায়হান মুহাম্মদ সালেহ্, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার নগর বিশেষ শাখা মোঃ জাহাঙ্গীর মল্লিক, উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম, উপ-পুলিশ কমিশনার ডিবি মোঃ মনজুর রহমান পিপিএম-বারসহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের বিভিন্ন দপ্তর থেকে আসা প্রতিনিধিবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp