বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পুলিশ সদস্য খেলোয়াররা একদিন জাতীয় পর্যায়ে দেশের সম্মান উজ্জল করবে : ডিআইজি শফিকুল

শামীম আহমেদ :: বরিশাল রেঞ্জের  বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ (আইজিপি কাপ) ২০২০ আন্তঃ জেলা (টি ২০) ক্রিকেট প্রতিযোগীতার  বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে উদ্বোধন করেন প্রধান অতিথি বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।

আজ সোমবার (২০ জানুয়ারি) সকাল ১১ টায় বরিশাল পুলিশ লাইনস ময়দানে  ক্রিকেট চ্যাম্পিয়ন টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে প্রধান অতিথি রেঞ্জ ডিআইজি পুলিশ সদস্য ক্রিকেট খেলোয়ারদের উদ্দেশে বলেছেন, ক্রিকেট খেলা আজ বাংলাদেশকে বিশ্বের কাছে নিয়ে গেছে। এক সময় বাংলাদেশ পুলিশ ফুটবল টিম জাতীয় পর্যায়ে অনেক ভূমিকা পালন করেছে এখন ফুটবল খেলা তেমন জোড়ালো ভূমিকা পালন করতে পারছে না।

এছাড়া খেলাধুলার মাঝে নিজেদের শরীর ও মনকে  চাঞ্চল্য ও সুস্ততা রাখে। এখন আবার নতুন করে আমাদের পুলিশ ক্রিকেট খেলা চালু করা হয়েছে। এখান থেকে পুলিশ সদস্য খেলোয়াররা একদিন জাতীয় পর্যায়ে দেশের সম্মান উজ্জল করবে।

এরপূর্বে প্রধান অতিথি ডিআইজি শোঃ শফিকুল ইসলাম ও অনুষ্ঠানের সভাপতি জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম খেলোয়ারদের সাথে পরিচিতি হয়।

এসময় জেলা অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নতি) সুপার আব্দুর রাকিব, অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হকসহ বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

বরিশাল রেঞ্জের আন্তঃজেলা ক্রিকেট (আইজিপি কাপ) প্রতিযোগীতায় বরিশাল বিভাগের ৬ জেলাসহ বরিশাল আর আর এফ (আমর্ড পুলিশ) টিম অংশ গ্রহন করে।

উদ্বোধনী খেলায় বরিশাল আর আর এফ (আমর্ড পুলিশ) ও ভোলা জেলা পুলিশ টিম অংশ গ্রহন করে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp