বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রতারণার মাধ্যমে ব্যবসায়ীর ২৩ লাখ টাকা হাতিয়ে নিলো ওরা!

ডেস্ক রিপোর্ট :: প্রতারণার মাধ্যমে ব্যবসায়ীর ২২ লাখ ৮২ হাজার ৮৬৫ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে বরিশাল নগরীর ফকির বাড়ি রোডের রায়হানুল আলমগীর অন্তুসহ দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলার অপর আসামি হলো কাউনিয়া এলাকার সুমন শরীফ। গত ৫ আগষ্ট এলজিইডির ঠিকাদার মোঃ হেমায়েত উদ্দিন খান মাসুদ বাদী হয়ে বরিশাল কোতয়ালি মডেল থানায় মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, মামলার বাদী হেমায়েত উদ্দিন খান মাসুদ ওরিয়েন্ট ট্রেডি এন্ড বিল্ডার্স লিমিটেড কোম্পানীর ডিরেক্টর। অন্তু ও মাসুদ ওই কোম্পনীতে দীর্ঘদিন পূর্বে চাকুরী করতো। যে কারনে কোম্পানীর বিভিন্ন কাজকর্ম সম্পর্কে অবগত রয়েছে তারা।

আরও জানা গেছে- ওরিয়েন্ট ট্রেডি এন্ড বিল্ডার্স লিমিটেড কোম্পানী এলজিইডির কাজ করে থাকে। ফলে মহানিয়ন্ত্রক বাংলাদেশ কর্তৃক সকল চেক ইস্যু হয়। চেক বিভিন্ন পার্সনাল ব্যাংক একাউন্ট থেকে উত্তোলন করে ওরিয়েন্ট ট্রেডি এন্ড বিল্ডার্স লিমিটেড কোম্পানী।

এরই ধারাবাহিকতায় ওরিয়েন্ট ট্রেডি এন্ড বিল্ডার্স লিমিটেড কোম্পানীর ডিরেক্টর এলজিইডির মাধ্যমে বরিশালের বিভিন্ন কাজ বাবদ ৬টি চেকে ২২ লাখ ৮২ হাজার ৮৬৫ টাকা বরাদ্দ হলে চেক আনতে যায়। চেক আনতে গিয়ে যানতে পারে চেকটি রায়হানুল আলমগীর অন্তুর নামে করা হয়েছে। চেকটি নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের এনসিসি ব্যাংক থেকে গত বছরের ৩০ মে সকাল ১০ টা থেকে ২০ নভেম্বর বেলা ১২ টা পর্যন্ত বিভিন্ন সময়ে ২২ লাখ ৮২ হাজার ৮৬৫ টাকা উত্তলন করে।

টাকা উত্তোলনের বিষয়টি জানতে পেরে ওরিয়েন্ট ট্রেডি এন্ড বিল্ডার্স লিমিটেড কোম্পানীর ডিরেক্টর বুঝতে পারে রায়হানুল আলমগীর অন্তু ও সুমন শরীফ তাদের নাম ব্যবহার করে প্রতারণার মাধ্যমে এলজিইডি থেকে তাদের বরাদ্দের টাকা উত্তোলন করে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp