বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রত্যয়ন নিতে আসা গৃহবধূকে ধর্ষণ-ভিডিও ধারণ, চেয়ারম্যান গ্রেফতার

অনলাইন ডেস্ক :: গাইবান্ধায় ইউনিয়ন পরিষদে প্রত্যয়ন নিতে আসা এক গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। এ ঘটনার সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদলকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ নভেম্বর) রাত ১০টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে রাত ৮টার দিকে ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, চলতি বছরের ৩ মার্চ ন্যাশনাল সার্ভিস কর্মসূচির প্রত্যয়ন নিতে গেলে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল তার কক্ষে ডেকে নিয়ে একই ইউনিয়নের বাসিন্দা ওই নারীকে ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করে রাখেন। পরবর্তীতে ধর্ষণের ভিডিও ভাইরাল করার ভয় দেখিয়ে একাধিকবার বিভিন্ন জায়গায় তাকে ধর্ষণ করেন চেয়ারম্যান।

সর্বশেষ গত ১১ নভেম্বর স্বামীর অনুপস্থিতিতে ওই নারীর বাড়িতে গিয়ে তাকে ধর্ষণের সময় আশপাশের লোকজন টের পেলে চেয়ারম্যান বাদল পালিয়ে যান। একপর্যায়ে মঙ্গলবার ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা করলে চেয়ারম্যান বাদলকে পুলিশ গ্রেফতার করে।

গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মজিবর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ইউপি চেয়ারম্যান বাদলকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বুধবার (২৫ নভেম্বর) ধর্ষণের শিকার ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp