বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক পেলেন বরিশালের ১৭ সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক ::: বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট কতৃক বরাদ্দকৃত কল্যাণ অনুদান ও করোনাকালীন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক পেলেন বরিশালের ১৭ সাংবাদিক।

আজ সোমবার (৬ মার্চ) বিকেল ৩ টার দিকে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এ চেক সাংবাদিকদের হাতে তুলে দেয়া হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোহাম্মদ ইউনুস, বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন সরদার।

বরিশাল জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সোহেল মারুফের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল সাংবাদিক ইউনিয়নের (জেইউবি) সভাপতি মনিরুল ইসলাম স্বপন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক নজরুল বিশ্বাস, বরিশাল সাংবাদিক ইউনিয়নের (জেইউবি) সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন- প্রধানমন্ত্রী দেশের সকল সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী করোনা মহামারীকালীন সময় সাংবাদিকদের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করেছেন। এছাড়াও বিভিন্ন সময় সাংবাদিকদের মানোন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করেছেন।

তিনি আরও বলেন- আামাদের প্রধানমন্ত্রী বিশ্বের শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী। কারণ তিনি বাংলাদেশের বিভিন্ন স্তরের মানুষের জন্য যত আর্থিক অনুদান প্রদান করেছেন তুলনামূলকভাবে তত অনুদান বিশ্বের আর কোন প্রধানমন্ত্রী করেন নি।

এসময় আর্থিক সহায়তার চেক হাতে পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন উপস্থিত সাংবাদিকরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp