বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন

পিরোজপুর প্রতিনিধি :: জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন নিবন্ধন নং এস-১২১৯৯ পিরোজপুর জেলা শাখার কাউখালী উপজেলার নবগঠিত কমিটি অনুমোদন দিয়েছে জেলা কমিটি।

শুক্রবার সকালে জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন পিরোজপুর জেলা শাখার সভাপতি ও সম্পাদক এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে কাউখালীর উপজেলা জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন এর কমিটির বিষয়টি সাংবাদিকদের জানান।

জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলা শাখায় নবগঠিত কমিটিতে আসীম কুমার দাসকে সভাপতি ও মোঃ আসাদুজ্জামানকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট্যি কমিটির অনুমোদন দেয়া হয়।

জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলা শাখার নবগঠিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ লুৎফুল হক ও দপ্তর সম্পাদক উজ্জ্বল কুমার হালদার নির্বাচন করা হয়েছে।

জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন পিরোজপুর জেলা শাখার সভাপতি নাজমুল হুদা মিথুন জানান, শিক্ষকদের ন্যায্য দাবী আদায়ের লক্ষে পিরোজপুর জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলা শাখায় নবগঠিত কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এছাড়াও শিক্ষার গুনগত মান নিশ্চিতকরন এবং শিক্ষকদের ঐক্যবদ্ধ করে জাতি গঠনে অগ্রনী ভূমিকা পালনের লক্ষেই জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp