বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রায় ১৮ মাস পিছিয়ে গেল ইংল্যান্ডের বাংলাদেশ সফর

অনলাইন ডেস্ক :: যা হওয়ার কথা ছিল ২০২১ সালের সেপ্টেম্বরে, তা এখন চলে গেলো ২০২৩ সালের মার্চে। প্রায় ১৮ মাস পিছিয়ে ২০২৩ সালের মার্চে বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড ক্রিকেট দল।

মঙ্গলবার দুপুরে এক আনুষ্ঠানিক বিবৃতিতে এ খবর জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। বিবৃতিতে জানানো হয়েছে, দুই দেশের ক্রিকেট বোর্ডের সঙ্গে সমঝোতার ভিত্তিতে নেয়া হয়েছে এ সিদ্ধান্ত।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরুর প্রাক্কালে সোমবার বিকেলে হুট করেই জানা গেল, আগামী মাসের নির্ধারিত বাংলাদেশ সফরটি স্থগিত করে দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনও আনুষ্ঠানিক কোনো সিদ্ধান্ত জানায়নি। তবে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, সফরটি এখনও স্থগিত হয়নি। দুই দেশের বোর্ডের মধ্যে আলোচনা চলছে।

তবে পরে সোমবার রাতে মুঠোফোন আলাপে বিসিবি সিইও জানান, ইংল্যান্ডের বাংলাদেশ সফর নতুন সূচিতে হতে পারে। দুই দেশের ক্রিকেট বোর্ডের সমঝোতার ভিত্তিতে নতুন সূচি পাওয়া না গেলে, আগের সূচিতেই হবে সফর।

সেই মোতাবেক আজ দুপুরেই নতুন সূচির কথা জানাল ইসিবি। প্রাথমিকভাবে ২০২১ সালের সেপ্টেম্বর-অক্টোবরে হওয়ার কথা থাকলেও, এখন ২০২৩ সালের মার্চের প্রথম দুই সপ্তাহে বাংলাদেশে খেলবে ইংল্যান্ড ক্রিকেট দল।

এই সফরে বিশ্বকাপ সুপার লিগের তিন ওয়ানডে ও এর বাইরে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ রয়েছে। ইসিবি জানিয়েছে ঢাকার শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে দুই সিরিজের খেলা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp