বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রেমিকের বাসার সামনে পিটুনিতে মারা গেলেন অনশনরত তরুণী

অনলাইন ডেস্ক ::: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন করা তরুণী পিটুনিতে মৃত্যুবরণ করেছেন। এ ঘটনার পর থেকে নিহত তরুণীর প্রেমিকের বাড়ির লোকজন পলাতক রয়েছেন। উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের নগরডালা গ্রামের বাবর আলীর মেয়ে ফরিদার সঙ্গে পার্শ্ববর্তী হামলাকোলা গ্রামের সওদাগরের ছেলে মজিদের প্রেমের সম্পর্ক ছিল। শনিবার দুপুরে ফরিদা তার প্রেমিক মজিদের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান নেন। এসময় মজিদের পরিবারের লোকজন ফরিদাকে তাদের বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করেন। বিয়ের দাবিতে অটল থাকা ফরিদা যেতে না চাওয়ায় তাকে বেধড়ক মারধর করেন মজিদের বাড়ির লোকজন।

স্থানীয়রা জানায়, ফরিদাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী ভ্যানে করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফরিদাকে মৃত ঘোষণা করেন। এরপরই মজিদসহ তার পরিবারের লোকজন বাড়ি থেকে পালিয়ে যান।

নিহত ফরিদার ভাবি সাংবাদিকদের জানান, শনিবার দুপুরে গোসল শেষে বাড়ির কাউকে কিছু না জানিয়ে বিয়ের দাবিতে মজিদের বাড়িতে অবস্থান নেন ফরিদা। এ সময় মজিদের পরিবারের লোকজন ফরিদাকে মারধর করে বাড়ির বাইরে ফেলে রাখেন। সন্ধ্যার দিকে এলাকার লোকজন ভ্যানে করে ফরিদাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সে মারা যায়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ মাহমুদ খান সাংবাদিকদের বলেন, ‘খবর পেয়ে আমরা রাতে লাশ উদ্ধার করেছি। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp