বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রেমিকের সঙ্গেই বাগদান সারলেন আমিরকন্যা ইরা খান

অনলাইন ডেস্ক ::: বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরা খানের বাগদান সম্পন্ন হয়েছে। দীর্ঘদিনের প্রেমিক নুপূর শিখারের সঙ্গে শুক্রবার (১৮ নভেম্বর) তার বাগদান সম্পন্ন হয়। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভির খবরে এ তথ্য জানা গেছে।

এদিন মুম্বাইয়ে ইরা ও শিখারের ঘনিষ্ঠ বন্ধু এবং দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বগাদানের ছবি পোস্ট হতেই ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছায় ভাসাচ্ছেন তাদের। ইরাকে নতুন জীবনের শুভেচ্ছা জানাচ্ছেন বলিউডের তারকারা।

আমির খান ও তার প্রথম স্ত্রী রিনা দত্তর কন্যা ইরা খান। কন্যার বাগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমির ও রিনা দুজনেই। বাগদানে লাল রঙের পোশাকে সেজেছিলেন ইরা। সঙ্গে মানানসই গয়না। হালকা মেকআপে যে কোনো তারকার থেকে কম লাগছিলেন না তাকে, নেটিজেনরা এমনটিই বলছেন।

হবু স্বামী নুপূর শিখারের সঙ্গে হাতে হাত ধরে পোজ দেন আমির কন্যা। উপস্থিত অন্য অতিথিদের সঙ্গেও পোজ দেন তারা।

কিছুদিন আগেই ইরা খানকে বিয়ের প্রস্তাব দেন প্রেমিক নুপূর। রোমান্টিক মুডে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দেন। টানা দুই বছর সম্পর্কে থাকার পর জিম প্রশিক্ষক নপুর শিখারেকে বিয়ের প্রস্তাবে ‘হ্যাঁ’ জানিয়েছেন ইরা। আর সেই সুন্দরতম মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন।

এর আগে বিভিন্ন সময় ইরাকে ছবি শেয়ার করতে দেখা গিয়েছে। কখনো পরিবারের সঙ্গে জন্মদিনে, কখনো আবার প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটানোর মুহূর্তের।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp