বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রোটিয়া অলরাউন্ডারকে দলে নিল ফরচুন বরিশাল

অনলাইন ডেস্ক ::: বিপিএলের শিরোপা জয়ের জন্য যা করা যায়, তার সবটাই যেন করছে ফরচুন বরিশাল। এরইমধ্যে প্লে-অফের টিকিটও নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। মোটা দাগে এবারের শিরোপার বড় দাবিদার তারা। সেই মিশন সফল করার জন্য দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ডোয়াইন প্রিটোরিয়াসকে দলে নিল তারা।

প্রিটোরিয়াসকে দলভুক্তির বিষয়টি জানিয়েছে ফরচুন বরিশাল। নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিটোরিয়াসের একটি ভিডিও শেয়ার করে তারা বলেছে, আমাদের নতুন সাইনিং। তার সঙ্গে আমাদের চুক্তি সম্পন্ন। এখন সে দলে যোগ দিতে প্রস্তুত।

বিপিএলের পয়েন্ট টেবিলে বরিশালের অবস্থান এখন দুইয়ে। ১০ ম্যাচে ১৪ পয়েন্ট তাদের। সবশেষ ম্যাচেও খুলনাকে ৩৭ রানে হারিয়েছে। সমস্যা হলো: বরিশাল থেকে পাকিস্তানের ইফতিখার আহমেদ দেশে ফিরেছেন। এ তথ্য অবশ্য আগে থেকেই জানা ছিল। সে কারণেই হয়তো আগেভাগে খেলোয়াড় কিনে ফেলল সাকিবের দল।

বিদায় নেয়া ইফতিখার ছিলেন দারুণ ফর্মে। বরিশালের হয়ে ব্যাট হাতে চমক দেখিয়েছেন পাকিস্তানি এ ব্যাটার। ১০ ম্যাচে এক সেঞ্চুরি আর তিন ফিফটিতে তার ব্যাট থেকে এসেছে ৩৪৭ রান। তাতে এখন পর্যন্ত সাকিব আল হাসানের সঙ্গে যৌথভাবে আসরে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহকের তকমা গায়ে লাগিয়েছেন পাক ব্যাটার।

শেষ পর্যন্ত খেলা চালিয়ে গেলে হয়তো তিনি বনে যেতে পারতেন টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক। তবে পিএসএলের ডাকে ইফতিখারকে মাঝপথেই বিদায় জানিয়েছেন বিপিএলকে। তার বিদায় নিশ্চিতভাবেই বড় ক্ষতি বরিশালের জন্য।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp