বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ফেসবুকে স্ত্রীর ছবি দিয়ে বাজে মন্তব্য করলেন স্বামী

নিজস্ব প্রতিবেদক :: ফেসবুকে নিজের স্ত্রী’র ছবি আপলোড দিয়ে বাজে মন্তব্য ও হয়রানির অভিযোগ পাওয়া যায়। পটুয়াখালী জেলা বড় বিঘাই গ্রামের, আলতাফ হোসেন ফকিরের পুত্র মোঃ মাছুম ফকিরের সাথে, বরিশালের কে ডি সি এলাকার মেয়ে নাম প্রকাশে অনিচ্ছুক ৩০/১/২০১৫ / ইং সালে জানুয়ারী মাসে পারিবারিক ভাবে বিবাহ হয়। দীর্ঘ সাত বছর সংসার করেন।

পরবর্তীতে স্ত্রীকে যৌতুকের জন্য চাপ সৃষ্টি করেন মাছুম ও তার পরিবারের সদস্যরা। এতে যৌতুকের টাকা না দেয়ায়, ছোটো খাটো বিষয় নিয়ে নিজের স্ত্রীকে মারধর করেন, মাছুম মিয়া (রুবেল) ও তার পরিবারের সদস্যরা। স্থানীয় ভাবে সালিশ মিমাংসা হলেও, তার এতোটা প্রভাব ছিল যে, স্থানীয় কাউকে পরোয়া করেন না। একপর্যায়ে মাছুমের স্ত্রী ও মেয়ে সহ্য করতে না পেরে, বরিশালে বাবার বাড়ি চলে আসে, মোকাম, বরিশাল বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে। সি,আর নং – ৯৫১/ যৌতুকের একটি মামলা দায়ের করেন।

মামলার সুত্রে জানা যায়, ১। মোঃ মাসুম মিয়া (২৭), পিতা মোঃ আলতাফ হোসেন ফকির। ২। মোঃ আলতাফ হোসেন ফকির (৫০), পিতাঃ মৃত কাদের ফকির। ৩। রহিমা বেগম (৪৬), স্বামী মোঃ আলতাফ হোসেন ফকির। সর্ব সাং-বড় বিঘাই, থানা পটুয়াখালী জেলা পটুয়াখালী।

মামলায় গ্রেফতার হয়ে সাত দিন জেল খেটে আসেন মাছুম ফকির (রুবেল)। এখন বিভিন্ন ভাবে ফেসবুকে, তার সাবেক, স্ত্রীর ছবি আপলোড দিয়ে, বাজে রকমের মন্তব্য করেন মাছুম ও তার পরিবারের লোকজন। মাছুমের সাবেক স্ত্রী এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয় প্রতিপন্ন হয়। দুই বছর আগে মাছুমের সাথে ডিভোর্সের কথা থাকলেও তা মাছুম ও তার পরিবারের লোকজন মানছেন না। তাদের দাবি যৌতুকের টাকা দিয়ে যেতে হবে। মাছুমের স্ত্রী বলেন আমি গরিব ঘরের মেয়ে বলেই, কোনো বিচার পাবোনা। তাদের এতোটাই প্রভাব। যে টাকার কাছে আইন ও অন্ধ? আমি পুলিশ ও প্রশাসনের কাছে বলে গেলাম, এভাবে আমার ছবি আপলোড দিয়ে মানহানী করলে, আমি ও আমার মেয়ে বিষপান করে মৃত্যুবরণ করবো। তাতে দায়ী থাকিবে আমার স্বামী মাছুম ও তার পরিবারের সদস্যরা।

এ ব্যাপারে মাছুমের কাছে মুঠোফোনে জিজ্ঞেস করলে, বলেন ভাই ফেসবুকে তার ছবি কে আপলোড দিয়েছে, তা আমি জানি না। স্টুডিওতে অনেক ছবি আছে, সেখান থেকে কেউ আপলোড দিয়ে থাকলে, আমি কি করবো!

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp