বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বঙ্গবন্ধুকে বঙ্গমাতাই জাতির পিতাকে চূড়ান্ত অনুপ্রেরণা জুগিয়েছিলেন : এমপি শাওন

ভোলা প্রতিনিধি :: ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সব কাজে অনুপ্রেরণা দিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। তাই আজ বঙ্গমাতাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি আমরা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার (০৮ আগস্ট) দুপুরে ভোলার লালমোহন উপজেলায় এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতরের আয়োজনে ৪০ জন নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমপি শাওন।

তিনি বলেন, সারাবিশ্বে অবিস্মরণীয় নেতা হয়ে আছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর স্বাধীনতার ডাক অর্থাৎ ৭ মার্চের ভাষণের আগ মুহূর্তে বঙ্গমাতাই জাতির পিতাকে চূড়ান্ত অনুপ্রেরণা জুগিয়েছিলেন। বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাবিবুল হাসান রুমি, তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল নোমান ও আওয়ামী লীগ নেতা আবুল হাসান রিমন।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার সকালে ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় আলোচনা সভা, বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া, নারীদের সেলাই মেশিন বিতরণ ও আশ্রয়ণ প্রকল্পের ঘরের চাবি অসহায় পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp