বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বঙ্গবন্ধুর সকল পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা: আমু

মাসুম খান, ঝালকাঠি প্রতিনিধি ::: “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে ঝালকাঠিতে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন হয়েছে। বেলুন উড়িয়ে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ এর উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্ট পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি। পরে সদর উপজেলা পরিষদের পুকুরে পোনামাছ অবমুক্ত করেন তিনি।

জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু এমপি বলেন, বাংলাদেশ বর্তমানে মাছে স্বয়ংসম্পুর্ন। স্থানীয় চাহিদা পূরন করে বিদেশে রপ্তানি হচ্ছে মাছ। আমাদের দেশে অনেক প্রাকৃতিক সম্পদ রয়েছে তার সঠিক ব্যবহার করা হলে এ দেশ অনেক উন্নত হবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সকল পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সদর উপজেলা পরিষদের সভাকক্ষে মঈলবার (২৫ জুলাই) দুপুরে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা মৎস কর্মকর্তা রিপন কান্তি ঘোষ। অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগের, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও ইলেট্রনিক্স এন্ড প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ ও মৎস্যচাষী-মৎস্যজীবীসহ এসময় আরো অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে জেলার ৭ জন সফল মৎস্য চাষীকে ক্রেষ্ট ও সনদ পত্র প্রদান করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp